নিজস্ব প্রতিবেদন : ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে তাণ্ডব নিয়ে জোরদার বিতর্ক শুরু হয়েছে প্রায় গোটা দেশ জুড়ে। তাণ্ডবের বিরুদ্ধে সুর চড়িয়ে যখন উত্তরপ্রদেশে এফআইআর দায়ের করা হয়, তা নিয়ে ফের জোরকদমে আলোচনা শুরু হয়ে যায়। যার জেরে এবার ক্ষমা চাওয়া হল টিম তাণ্ডবের তরফে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হিন্দু দেবদেবীদের অপমান করা হয়েছে। এই অভিযোগে তাণ্ডবের বিরুদ্ধে যে এফআইআর দায়ের করা হয়েছে, সেই প্রসঙ্গ টেনে নিঃশর্ত ক্ষমা চাওয়া হয়। ইচ্ছাকৃতভাবে কোনও ধর্মকে আঘাত করা হয়নি। ওই ওয়েব সিরিজে যা দেখানো হয়েছে, তার জেরে কারও ধর্মীয় ভাবাবেগে আঘাত লাগলে, টিম তাণ্ডব প্রত্যেকের কাছে ক্ষমাপ্রার্থী বলে জানানো হয়।


আরও পড়ুন : 'আমার রানি', বান্ধবীর সঙ্গে ফের ছবি শেয়ার করলেন শ্রাবন্তী-পুত্র


পরিচালক আলি আব্বাস জাফরের ওয়েব সিরিজ তাণ্ডব মুক্তি পাওয়ার পর থেকেই জোরদার শোরগোল শুরু হয়ে যায়। তাণ্ডবের বেশ কয়েকটি দৃশ্যে হিন্দু দেবদেবীদের অপমান করা হয় বলে উত্তরপ্রদেশে এফআইআর দায়ের করা হয়। পরিচালক আলি আব্বাস জাফরের পাশাপাশি আমাজন প্রাইমের আরও কয়েকজনের বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ। এমনকী, শিগগিরই আলি আব্বাস জাফরকে গ্রেফতার করা হতে পারে বলেও ইঙ্গিত দেওয়া হয়। ওই ঘটনার পরপরই টিম তাণ্ডবের তরফে ক্ষমা চেয়ে নেওয়া হল প্রকাশ্যে।