'আমার রানি', বান্ধবীর সঙ্গে ফের ছবি শেয়ার করলেন শ্রাবন্তী-পুত্র

নিজের সোশ্যাল হ্যান্ডেলেই ছবি শেয়ার করেন অভিমন্যু 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 18, 2021, 06:07 PM IST
'আমার রানি', বান্ধবীর সঙ্গে ফের ছবি শেয়ার করলেন শ্রাবন্তী-পুত্র
অভিমন্যুর সঙ্গে বান্ধবী

নিজস্ব প্রতিবেদন : ​বান্ধবীর সঙ্গে ফের নতুন ছবি শেয়ার করলেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্য়ায়। নিজর ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই বান্ধবীর সঙ্গে ছবি শেয়ার করেন অভিনেত্রীর ছেলে। যেখানে 'আমার সাম্রাজ্যের রানি' বলে নিজের ছবিতে বান্ধবীর পরিচয় করান অভিমন্যু চট্টোপাধ্যায়। শ্রাবন্তীর ছেলে এবং তাঁর বান্ধবীর ছবি প্রকাশ্যে আসার পরপরই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি নিজের বান্ধবীর ছবি শেয়ার করেন শ্রাবন্তী-পুত্র। অভিমন্যুর বান্ধবীর সেই ছবি প্রকাশ্যে আসতে না আসতেই শ্রাবন্তীর (Srabanti Chatterjee) ব্যক্তিগত জীবন নিয়ে অনেকে টানাহেঁচড়া শুরু করে দেন। যা নিয়ে ফের সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। পাশাপাশি অভিমন্যুর মায়ের চেয়ে তাঁর বান্ধবীর বয়স কি বেশি? এই ধরনের বিভিন্ন প্রশ্নের মুখে পড়তে হয় অভিমন্যুকে। যা নিয়ে বিভিন্ন জল্পনা শুরু হয়ে যায়।

আরও পড়ুন : বেবি বাম্প নিয়ে ক্যমেরার সামনে Kareena, ভাইরাল ছবি

এদিকে অভিমন্যু চট্টোপাধ্যায়ের বান্ধবীকে নিয়ে যখন জোর শোরগোল শুরু হয়, সেই সময় শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিংকে নিয়েও জোর শোরগোল শুরু হয়ে যায়। রোশনের সঙ্গে শ্রাবন্তীর সঙ্গে কী বিষয় নিয়ে মন কষাকষি শুরু হয়, সে বিষয়ে এখনও পর্যন্ত কেউ কোনও মন্তব্য করেননি। তবে রোশন সিংয়ের বিরুদ্ধে আলটপকা প্রচার চালানোর জন্যই তাঁর ভুয়ো প্রোফাইল তৈরি করা হয়েছে বলে দাবি করেন অভিনেত্রীর তৃতীয় স্বামী।

.