নিজস্ব প্রতিবেদন : গোটা বিশ্ব জুড়ে দাপিয়ে বেড়াচ্ছে (Coronavirus) করোনা আতঙ্ক। বিশ্ব স্বাস্থ্য সংস্থা ইতিমধ্যেই এই মারণ ভাইরাসের হানাদারিকে মহামারী হিসেবে ঘোষণা করেছে। সেই সঙ্গে শুরু হয়েছে বিশ্ব জুড়ে জনসচেতনতা পর্ব।  যার প্রভাব পড়তে শুরু করেছে ভারতবর্ষেও। করোনা আতঙ্কের জেরে দিল্লি, মুম্বই-সহ গোটা দেশের মানুষকে সচেতন করার কাজ শুরু করেছে কেন্দ্রীয় সরকার। কেন্দ্রের পাশাপাশি বিভিন্ন রাজ্যের সরকারও সচেতনতা শুরু করেছে। করোনা আতঙ্কে জেরবার সাধারণ মানুষের পাশাপাশি সেলেবরাও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন :  সোহার উপর বিরক্ত? স্ত্রীর উপর কেন চোটে গেলেন কুণাল, মুখ খুললেন অভিনেতা
করোনা আতঙ্কের জেরে যখন মুম্বই জুড়ে ১৪৪ ধারা জারি করা হয়েছে, সেই সময় নিজের ঘরেই বেশিরভাগ সময় কাটাচ্ছেন (Malaika Arora) মালাইকা অরোরা। মুম্বইতে নিজের ফ্ল্যাটে (Quarantine) এখন সময় কাটাচ্ছেন মাল্লা। সমস্ত শ্যুটিং বাতিল করে আপাতত ছেলের সঙ্গে সময় কাটছে বলিউডের ছইয়া ছইয়া গার্লের। সেই আভাসও ভক্তদের দিয়েছেন মালাইকা।


আরও পড়ুন : টিকটক স্টার রিয়াজ আলিকে কষিয়ে চড় নেহা কক্করের, ভাইরাল ভিডিয়ো
নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শায়র করেন মালাইকা। যেখানে দেখা যাচ্ছে,  নিজের পোষ্যর সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। মালাইকার ছেলে (Arhaan Khan) আরহানই মায়ের সেই ছবি তুলে দিয়েছেন বলেও জানান আরবাজ খানের প্রাক্তন স্ত্রী।
দেখুন সেই ছবি...


 



এদিকে করোনা আতঙ্কের জেরে (Bollywood) বলিউড , (Tollywood) টলিউডের বেশিরভাগ সিনেমা, ধাবাহিকের শ্যুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। পাশাপাশি সূর্যবংশী-সহ একাধিক সিনেমার মুক্তিও দেওয়া হয়েছে পিছিয়ে। সেই সঙ্গে বাতিল করা হয়েছে বিভিন্ন শো-ও। যার জেরে ইতিমধ্যেই বলিউডের ৮০০ কোটির ধাক্কা লেগেছে বলে খবর।