নিজস্ব প্রতিবেদন :  নতুন বছরে নতুনভাবে জীবন শুরু করলেন অর্জুন কাপুর-মালাইকা অরোরা! ২০২১ সালের প্রথমে অর্জুন কাপুরের সঙ্গে যখন মালাইকা ছবি শেয়ার করেন, মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। মালাইকা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 



মালাইকা যখন নতুন ছবি শেয়ার করেন, সেখানে রংবেংয়ের পোশাক পরে হাজির হতে দেখা যায় বলিউডের এই জনপ্রিয় জুটিকে। অর্জুন-মালাইকার ছবি দেখে, সেখানে নিজের মনের কথা জানিয়ে দেন করিনা কাপুর খান। অর্জুন-মালাইকাকে তাঁর দুই প্রিয় মানুষ বলে উল্লেখ করেন বেবো।


আরও পড়ুন  :  'ভালবাসায় ভরিয়ে তুলব', আনন্দকে চুম্বন করে নতুন বছর শুরু Sonam-র


প্রসঙ্গত, ক্রিসমাস উপলক্ষ্যে সম্প্রতি গোয়ায় যান মালাইকা অরোরা। মাল্লার সঙ্গে গোয়ায় হাজির হন অর্জুন কাপুর এবং অমৃতা অরোরাও। গোয়ায় গিয়ে অর্জুন-মালাইকাকে এক ফ্রেমে বন্দি করেন অমৃতা অরোরা। অমৃতা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতেও শেয়ার করেন সেই ছবি। যা দেখে উচ্ছ্বাস চেপে রাখতে পারেননি মাল্লা এবং অর্জুনের ভক্তরা।


আরও পড়ুন  : প্রকাশ্যে সাজগোজের সম্ভার, ২০২১-এ 'রানি' হয়ে থাকতে চান Kangana Ranaut


এদিকে গোয়ায় যাওয়ার আগে দীপাবলি উপলক্ষ্যে ধরমশালায় একযোগে দেখা যায় অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে। ভূত পুলিসের শ্যুটিংয়ের জন্য অর্জুন যখন হিমাচল প্রদেশে যান, সেই সময় প্রিয় মানুষের সঙ্গ পেতে ধরমশালায় পাড়ি দেন মালাইকা অরোরাও। ফলে পাহাড়ি রাজ্য থেকে অর্জুনের সঙ্গে একের পর এক ছবি শেয়ার করতে দেখা যায় মাল্লাকে।


অর্জুন, মালাইকা বার বার একই ফ্রেমে ধরা পড়লেও, কবে তাঁরা গাঁটছড়া বাঁধছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। প্রসঙ্গত, অর্জুনের সঙ্গে থাকতেই মুম্বইয়ের বিকেসিতে মালাইকা একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টও কিনেছেন বলে খবর। যদিও মালাইকা এ বিষয়ে কোনও রকম মন্তব্য করেননি।