'ভালবাসায় ভরিয়ে তুলব', আনন্দকে চুম্বন করে নতুন বছর শুরু Sonam-র

নিজেই ছবি শেয়ার করেন সোনম কাপুর 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 1, 2021, 02:50 PM IST
'ভালবাসায় ভরিয়ে তুলব', আনন্দকে চুম্বন করে নতুন বছর শুরু Sonam-র
নয়া অবতারে সোনম, আনন্দ

নিজস্ব প্রতিবেদন : একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে নতুন বছর শুরু করলেন সোনম কাপুর (Sonam Kapoor) এবং আনন্দ আহুজা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে আনন্দের সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে নতুন বছরকে স্বাগত জানান সোনম কাপুর।

আনন্দের সঙ্গে নতুন ছবি শেয়ার করে সোনম লেখেন, ভালবাসা দিয়ে এই নতুন বছরকে স্বাগত জানাতে চান তিনি। ভালবাসা, আস্থা, বিশ্বাস দিয়ে, এই নতুন বছরকে স্বাগত জানাতে সোনম প্রস্তুত বলে জানান। পাশাপাশি নতুন বছরে পুরনোকে আর মনে করতে চান না। পুরনো বছরের সমস্ত রকম ছোঁয়া থেকে বহু দূরে সরে গিয়ে নতুন বছর শুরু করতে চান বলেও জানান সোনম কাপুর। পাশাপাশি এই নতুন বছরে প্রচুর কাজ করে জীবনকে ভালবাসায় ভরিয়ে তুলতে চান এবং তাঁরা আর পিছনে ফিরে তাকাতে চান না বলে স্পষ্ট জানান সোনম কাপুর।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে করোনার জেরে যে লকডাউন চলছিল, তা ওঠার পর আনন্দ আহুজার সঙ্গে বিদেশে পাড়ি দেন সোনম কাপুর। প্রথম পর্বের লকডাউন ওঠার পর সোনম যখন বিমানে চড়ে বিদেশে পাড়ি দেন, সেই সময় তাঁকে বিভিন্ন ধরনের কটাক্ষের মুখে পড়তে হয়। যদিও সেসব বিষয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি সোনমকে। শুধু তাই নয়, লকডাউন পর্বে যখন বহু মানুষ অসহায় হয়ে পড়েছেন, তখন সোনম কীভাবে নিজের পুরনো ছবি শেয়ার করে, কী করবেন ভেবে উঠতে পারছেন না বলে মন্তব্য করেন, তা নিয়ে কটাক্ষ করা হয়। সোনম কেন বিলাসবহুল জীবন কাটিয়েও হাপিত্যেশ করে বসে থাকছেন সব সময়, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করে নেট জনতার একাংশ।