নিজস্ব প্রতিবেদন : ১৪ নভেম্বর রণবীর সিং-এর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন দীপিকা পাডুকন। আগামী ২ ডিসেম্বর মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে ছাদনাতলায় দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কার বিয়ের পর নাকি অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার পালা। সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে। শুধু তাই নয়, ২০১৯-এই নাকি অর্জুনের ঘরণী হয়ে যাবেন মালাইকা। অর্জুন নিজে নাকি বিয়ের দিন, তারিখ স্থির করার কাজ শুরু করেছেন। এমন খবরও পাওয়া যায় বিভিন্ন মহলে।  কিন্তু এবার অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মালাইকা অরোরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ঐশ্বর্য-কন্যার সঙ্গে ভাইরাল আমির-পুত্রের ভিডিও, দেখুন
রিপোর্টে প্রকাশ, অর্জুন তাঁর ভাল বন্ধু। আর বন্ধুত্ব থাকলেই তাকে অন্য মাত্রায় নিয়ে যেতে হবে সব সময়, এমন কোনও কথা নেই। অর্জুন কাপুরের সঙ্গে তাঁর বন্ধুত্বকে এক একজন এক একরকমভাবে নিচ্ছেন বলেও মন্তব্য করেন বলিউডের 'সেক্স সাইরেন'। শুধু তাই নয়, ব্যক্তিগত জীবন নিয়ে খোলসা করা এবং তা নিয়ে প্রকাশ্যে আলোচনা করা তিনি কখনও পছন্দ করেন না।  কিন্তু তাই বলে এই নয় যে তিনি কোনও প্রশ্নের উত্তর দিতে জানেন না। অর্থাত অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে মালাইকা অরোরা যে বেশ খেপে গিয়েছেন, তা বেশ স্পষ্ট। কিন্তু মালাইকা যা-ই বলুন না কেন, অর্জুন কাপুরের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে তাঁর উপস্থিতি এবং সম্প্রতি মিলান বিমানবন্দে দু'জনের হাত ধরে ঘুরে বেড়ানোর বিষয়টিকে পাপারাত্জিরা কিছুতেই অন্যভাবে নিতে চাইছেন না। 


আরও পড়ুন : প্রেমে পাগল, জুহিকে বিয়ে করতে চেয়ে অপমানিত সলমন?
এমনকী, মালাইকার জন্মদিনে যেভাবে বিদেশে হাজির থেকে তা উজ্জাপন করেন অর্জুন, তাও কিন্তু সংবাদমাধ্যমের নজর এড়ায়নি। পাশাপাশি 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট'-এর মঞ্চে করণ জহর যেভাবে মালাইকার বিয়ে নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন রকম করেন, তা নিয়ে কম জল্পনা শুরু হয়নি।


আরও পড়ুন : সৎ মা করিনাকে নিয়ে এ কী বললেন সইফের প্রথমে পক্ষের মেয়ে সারা!


সম্প্রতি 'নমস্তে 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট'-এর মঞ্চে ইংল্যান্ড'-এর প্রমোশনে হাজির হন অর্জুন কাপুর এবং পরিনিতি চোপড়া। সেখানেও অর্জুন এবং মালাইকাকে একসঙ্গে নাচতে দেখা যায়। যা নিয়ে বেশ মজাও করেন করণ। সবকিছু মিলিয়ে আগামী বচ্ছর অর্জুন এবং মালাইকার বিয়ে নিয়ে যখন জোর গুঞ্জন শুরু হয়েছে, সেই সময় বলিউড নায়িকার মন্তব্যে কিন্তু ফের নতুন করে আরও একধাপ নতুন বিতর্ক দানা বাঁধতে শুরু করেছে।