জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের এবার টার্গেট সলমান নন, তাঁর বাবা। গত বৃহস্পতিবার সকালে বর্ষীয়ান চিত্রনাট্যকার সেলিম খানকে এক দম্পতি লরেন্স বিষ্ণোইয়ের নাম করে চমকায়। পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। গতকালই তাদের গ্রেফতার করে মুম্বই পুলিস। জানা গিয়েছে, অভিযুক্তরা হলেন- উমর আসিফ শেখ (২৬) ও আসমা শেখ (২২)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযুক্তদের গ্রেফতারির পর তাদের কড়া জিজ্ঞাসাবাদ করে পুলিস। সেখানে প্রেমিক উমর আসিফ শেখ বলেন, ‘প্রেমিকাকে (আসমা শেখ) ইমপ্রেস করার জন্য সেলিম খানকে হুমকি দিয়েছিলাম। লরেন্স বিঞ্চোইর সঙ্গে আমার কোনও যোগাযোগ নেই।’


নিয়মমাফিক প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন বর্ষীয়ান চিত্রনাট্যকার সেলিম খান। এরপর তিনি ফিরে এসে ব্রান্দার বাড়ির সামনের এক বেঞ্চে বসেছিলেন। আচমকাই এক দম্পতি স্কুটিতে চেপে চলে আসেন বিষ্ণোইয়ের কাছে। এরপর তাঁরা সেলিমকে বলেন,'লরেন্স বিষ্ণোইকে পাঠাব?', এরপরই দু'চাকার গতি বাড়িয়ে তাঁরা বেরিয়ে যান।


উল্লেখ্য, চলতি বছরের ১৬ এপ্রিল ভোর ৫টায় সলমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি বেশ কয়েক রাউন্ড গুলি চালায়। এই ঘটনায় গুজরাটের ভুজ থেকে দুজনকে গ্রেফতার করে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। ধৃতরা বিহারের বাসিন্দা। মুম্বই পুলিসের বিশেষ টিম গুজরাটে গিয়ে দুই অভিযুক্তকে গ্রেফতার করে। জানা গিয়েছে, ধৃতদের নাম ভিকি গুপ্তা (২৪) ও সাগর পাল (২১)। 


গ্রেফতার করার পরে ২৫ এপ্রিল পর্যন্ত তাদের মুম্বই ক্রাইম ব্রাঞ্চের হেফাজতে পাঠানো হয়। কচ্ছের ডিএসপি এআর জানকান্ত জানিয়েছিলেন, প্রাথমিক তদন্তে জানা যায় যে অভিযুক্তরা লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যোগাযোগ করেছিল। পুলিস সূত্রে খবর, দুই যুবকই বিহারের চম্পারণের। দু’জনই শুটার হিসাবে কুখ্যাত বলেও খবর। লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই একটি সোশ্যাল মিডিয়া পোস্টে ঘটনার দায় স্বীকার করেছেন। 


এই মুহূর্তে সলমান 'সিকন্দর' সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত। পাশাপাশি তাঁর হাতে রয়েছে  'টাইগার ভার্সেস পাঠান' (Tiger Vs Pathaan), 'কিক ২' (Kick 2), 'বাব্বর শের' (Babbar Sher), 'সফর' (Safar)-র মত বড় বড় প্রোজেক্ট। গত বছর তাঁর শেষ রিলিজ 'টাইগার ৩' (Tiger 3) বক্স অফিসে দুর্দান্ত সাড়া ফেলে। 


আরও পড়ুন:Aaj Ki Raat Controversy: ভাইরাল গানে নাচালেন যিনি, ‘আজ কি রাত’ ঘনালেই চূড়ান্ত নোংরা তিনি!


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)