Aaj Ki Raat Controversy: ভাইরাল গানে নাচালেন যিনি, ‘আজ কি রাত’ ঘনালেই চূড়ান্ত নোংরা তিনি!

Choreographer Jani Master: ২১ বছরের এক তরুণী জানি মাস্টারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। হায়দরাবাদে রাইদুরগম থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। জানি মাস্টারের সঙ্গে গত কয়েক মাস ধরে কাজ করেছেন অভিযোগকারী। আউটডোর শুটিংয়ের সময় জানি মাস্টার তাকে হেনস্থা করেছেন বলে অভিযোগ। তার পরেই মুখ খোলার সিদ্ধান্ত নেন তিনি।

Updated By: Sep 19, 2024, 06:37 PM IST
Aaj Ki Raat Controversy: ভাইরাল গানে নাচালেন যিনি, ‘আজ কি রাত’ ঘনালেই চূড়ান্ত নোংরা তিনি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হেমা কমিশনের রিপোর্টে ওঠে এসেছে মালয়ালম ছবির জগতে একাধিক যৌন হেনস্তার ঘটনা। তার পর থেকেই মুখ খুলেছেন অন্য ইন্ডাস্ট্রির অভিনেতারা। এবার অভিযোগের নিশানায় ‘স্ত্রী ২’ ছবির কোরিওগ্রাফার। সিনেমার জনপ্রিয় গান ‘আজ কি রাত’ ও ‘আয়ি নেহি’র নাচের কোরিওগ্রাফি করেছেন শেখ জানি বাসা। তিনি বি-টাউনে জানি মাস্টার নামেও পরিচিত।

২১ বছরের এক তরুণী জানি মাস্টারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। হায়দরাবাদে রাইদুরগম থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। জানি মাস্টারের সঙ্গে গত কয়েক মাস ধরে কাজ করেছেন অভিযোগকারী। আউটডোর শুটিংয়ের সময় জানি মাস্টার তাকে হেনস্থা করেছেন বলে অভিযোগ। তার পরেই মুখ খোলার সিদ্ধান্ত নেন তিনি।

একবার নয়। একাধিকবার যৌন হেনস্থা করা হয়েছে বলে অভিযোগ ২১ বছরের তরুণীর। কখনও চেন্নাই, কখনও মুম্বই, আবার কখনও হায়দরাবাদে তাঁকে হেনস্থা করা হয়েছে বলে জানান অভিযোগকারী। জানা গিয়েছে, ২০১৯ সালে নির্যাতিতা তাঁর লালসার শিকার হয়। কিন্তু এতদিন তিনি মুখ খুলতে পারেননি কারণ তাঁকে জানি মাস্টার হুমকি দিয়েছিলেন বলে অভিযোগ। তাঁকে ইন্ডাস্ট্রি থেকে ব্ল্যাকলিস্ট করে দেওয়ার ভয় দেখানো হয় বলে অভিযোগ। 

আরও পড়ুন:Salman Khan-Lawrence Bishnoi: 'লরেন্স বিষ্ণোইকে পাঠাব?', সলমানের বাবাকে রাস্তায় হুমকি দম্পতির! আর তারপরেই...

 নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে জানি মাস্টারকে আটক করেছে পুলিস। জানি মাস্টারের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৫০৬ (অপরাধমূলক উদ্দেশ্য) ও ৩২৩ (ইচ্ছাকৃত অসুবিধা সৃষ্টি) ধারায় এফআইআর (FIR) দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে অভিযুক্ত এই বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি।

তেলুগু ছবির ইন্ডাস্ট্রিতে জানি মাস্টার কোরিওগ্রাফার হিসেবে পরিচিত মুখ। কন্নড় ছবিতেও কাজ করেছেন। একাধিক জনপ্রিয় গান রয়েছে তার কোরিওগ্রাফির তালিকায়। বলিউডে তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে, ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’, ‘লাল পিলি আঁখিয়া’। সম্প্র্রতি ‘স্ত্রী ২’ ছবির গানের কোরিওগ্রাফি করে খবরের শিরোনামে আসেন তিনি। গত ১৫ আগস্ট মুক্তি পেয়েছে ‘স্ত্রী ২’। ছবিতে অভিনয় করেছেন রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠী-সহ আরও অনেকে। ছবির গানগুলোও ব্যাপকভাবে সাড়া ফেলেছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.