জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার পরিচালকের আসনে মানসী সিনহা(Manasi Sinha)। একথা আগেই প্রকাশ্যে এসেছিল। এবার সামনে এল টিজার। ছবির নাম ‘এটা আমাদের গল্প’। দুই মধ্য বয়স্কের প্রেমের কাহিনী নিয়ে এই ছবি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Dadagiri Stamp: ডাকটিকিটে সৌরভের 'দাদাগিরি', এই প্রথম কোনও রিয়ালিটি শো-কে স্বীকৃতি ডাক বিভাগের...


মানসী সিনহা পরিচালিত এই গল্প শুধু দুটি মানুষের না। আরও অনেকের গল্প। যারা এখনো সম্পর্কে বিশ্বাস রাখে, তেমন অনেক মানুষের গল্প।এই কাহিনীতে, দুটি সম্পূর্ন ভিন্ন সম্প্রদায়, পরিস্থিতি ও পরিবেশের পরিবারের। আসলে সম্পর্ক গড়ে ওঠে শুধু দুটি মানুষের মধ্যে নয়, দুটি পরিবারের মধ্যে। পরিবার যদি আপন করে না নিতে পারে, হাজার যোজন ভালোবাসাও কি সেটি পারে শেষ পর্যন্ত? কাহিনীর প্রেক্ষাপটে এমনই এক প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন শ্রীতমা দেবী ও মিস্টার শর্মা। যখন চায়ের দোকানে বসে দুজনে হাতে হাত রেখে ভেবেছিলেন হাজার বাধা হাজার ঝড়ের সামনাসামনি হওয়ার জন্যে মানসিক প্রস্তুতি নিতে হবে এবার, তখনই আচমকা পাশে এসে দাঁড়িয়েছিলো এক ঝাঁক তরুণ তুর্কী। এই জীর্ণ অবিশ্বাসী বিষে বিষে নীল হয়ে যাওয়া সময়ে দাঁড়িয়েও, যারা এখনও বিশ্বাস রাখে যৌথ খামারে, যারা এখনও বিশ্বাস রাখে সব কিছু মরে যায়নি, সেই বিশ্বাস আসতে আসতে চলে গেলো, কেমন করে দুটি পরিবারের মধ্যে, সেই গল্প নিয়েই এগিয়েছে চিত্রনাট্য।


আরও পড়ুন-  Hero Alom in Tollywood: টলিউডে হিরো আলম, একইসঙ্গে ২ ছবির শ্যুটিং বাংলাদেশের অভিনেতার...


ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায় ও অপরাজিতা আঢ্যকে। এছাড়াও রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, কনীনিকা ব্যানার্জি, সোহাগ সেন সহ আরও অনেকে। পরিচালকের মতে, এই ছবিতে একটি বিশেষ চরিত্রের জন্য তিনি বেছেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়কে। কিন্তু পুরো স্ক্রিপ্ট শুনে শাশ্বত মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য রাজি হয়ে যান।


এই ছবির ব্যাকগ্রাউন্ড স্কোর করেছেন প্রাঞ্জল দাস। এছাড়াও ছবিতে বেশ কয়েকটি গান রয়েছে। সেই গান গেয়েছেন লগ্নজিতা চক্রবর্তী, শ্রীকান্ত আচার্য,খরাজ মুখোপাধ্যায়, জয়তী চক্রবর্তী,আলাপ বোস, মেঘা বিশ্বাস, কাজল চ্যাটার্জি, মানস্বিতা ঠাকুর, ও শৌনক সরকার । খুব শীঘ্রই মুক্তি পাবে এই ছবি। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)