নিজস্ব প্রতিবেদন : হরিদ্বারে অস্থি বিসর্জনের পর এবার চেন্নাইতে শেষ বিদায় জানানো হল শ্রীদেবীকে। মা-কে শেষ বিদায় জানাতে মুম্বই থেকে হাজির হয়েছিলেন জাহ্নবী কাপুর এবং খুশি কাপুর। শ্রী-কে শেষ বিদায় জানাতে যখন বাবা বনি কাপুরের সঙ্গে মুম্বই বিমানবন্দরে হাজির হন জাহ্নবী এবং খুশি, তখনই বিষন্ন দেখা যায় শ্রীদেবীর দুই মেয়েকে। এরপর ১৬ দিনের মাথায় চেন্নাইতে মা-কে শেষ চির বিদায় জানাতে গিয়ে ফের ভেঙে পড়েন জাহ্নবী, খুশি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'ধড়ক'-এর শুটিং শুরু করলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী


 




শ্রী-এর শেষ প্রার্থনায় বনি কাপুরদের সঙ্গে হাজির হয়েছিলেন ডিজাইনার মনীষ মালহোত্রা, প্রভুদেবা, রজনীকান্ত, সুরিয়া সহ বলিউড এবং দক্ষিণের একাধিক তারকা। বলিউডের প্রথম সুপারস্টারকে শেষ বেলায় বিদায় জানাতে গিয়ে প্রত্যেকের চোখই ছলছল করে ওঠে। দেখুন সেই ছবি..



এদিকে রিপোর্টে প্রকাশ, বেশ কয়েকটি সিনেমা বক্স অফিসে ভাল ব্যবসা না করায় নাকি লোকসানের মুখ দেখেন বনি কাপুর। আর সেই কারণেই কিছু সম্পত্তিও বিক্রি করতে হয় বনিকে। সেই দুঃখ ভুলতে পারেননি শ্রী। ফলে দুঃখ নিয়েই পৃথিবী ছাড়তে হয় শ্রীদেবীকে। এমনই দাবি করেছেন শ্রীদেবীর কাকা বেণুগোপাল রেড্ডি। যদিও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি বনি কাপুর কিংবা কাপুর পরিবারের সদস্যরা।