জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই সময়ে দাঁড়িয়ে ভারতীয় সিনেমার অন্যতম সেরা অভিনেতা মনোজ বাজপেয়ী(Manoj Bajpayee)। সম্প্রতি জোরাম ছবিতে শোরগোল ফেলেছেন তিনি। তবে এবার নতুন বছরের প্রথম দিনে মনোজ বাজপেয়ী এমন কিছু করলেন, যা আগে কখনও করেননি তিনি এবং যা দেখে নিজের চোখকেও বিশ্বাস করতে পারছে না নেটিজেনা। অভিনেতা ইনস্টাগ্রামে একটি শার্টলেস ছবি পোস্ট করেছেন, যেখানে মনোজ তাঁর সিক্স প্যাকস দেখাচ্ছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Dev: ‘অ্যাকশনটা আমারই কাজ...’ বছরের প্রথমদিনেই ব্যাক টু ব্যাক ছবির ঘোষণা দেবের…


২০২৪ সালের ১ জানুয়ারি মনোজ বাজপেয়ী ইনস্টাগ্রামে একটি শার্টলেস ছবি পোস্ট করে সবাইকে চমকে দেন। সেই ছবিতে  নিজের অ্যাবসও ফুটিয়ে তুলেছেন তিনি! ক্যাপশনে তিনি লিখেছেন, 'নতুন বছর, নতুন আমি। দেখো সুস্বাদু স্যুপ কা মেরি বডি পে আসর। একদম কিলার লুক হ্যায় না? (দেখুন সুস্বাদু সুপ আমার শরীরে কতটা প্রভাব ফেলেছে, পুরো মারকাটারি লুক, তাই না?) ।


 



আসলে এই সবটাই তাঁর ছবির প্রচার। নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে তাঁর পরবর্তী ছবি 'কিলার স্যুপ'। ২০২৩ সালে একের পর এক রোলে মনোজ বাজপেয়ী দখল করেছেন নেটদুনিয়া, এবার ২০২৪ সালের প্রথম দিন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তিনি।


মনোজের এই অসাধারণ রূপান্তরের জন্য অভিনেতার প্রশংসায় কমেন্ট সেকশনে নাম লিখিয়েছেন একাধিক তারকা। অনুরাগ কাশ্যপ লেখেন, ‘ছুপে রুস্তম’। এছাড়াও তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনেকেই। অভিনেতার অ্যাবস দেখে তাঁর ফ্যানেরাও প্রশংসায় পঞ্চমুখ। অনেকেই লিখেছেন যে হৃতিক বা শাহরুখকেও দশগোল দিতে পারেন মনোজ। অনেকে আবার সন্দেহ প্রকাশ করে লিখেছেন, এই ছবি কি AI দিয়ে তৈরি?


আরও পড়ুন- Rakul Preet-Jackky Wedding: ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধছেন জ্যাকি ও রাকুল প্রীত, কোথায় বসছে বিয়ের আসর?


প্রসঙ্গত, ডিসেম্বরের শুরুতেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এসেছিলেন মনোজ বাজপেয়ী। সেখানে এসে তিনি আক্ষেপ করেন যে এখন যেন সব হিরোরাই গ্রীক গড। এবার তিনিও বানিয়ে ফেলেছেন সেরকমই শরীর। এমনকী অনেকের মত, হৃতিকের থেকেও বেশি মানিয়েছে মনোজকে। তাঁর আগামী ছবি 'কিলার স্যুপ'। তিনি কঙ্কনা সেন শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন এবং নেটফ্লিক্সের এই ছবি পরিচালনা করবেন অভিষেক চৌবে। এছাড়াও 'ফ্যামিলি ম্যান'-এর তৃতীয় সিজনও রয়েছে তাঁর ঝুলিতে, ২০২৪ সালেই শুরু হবে শ্যুটিং।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)