নিজস্ব প্রতিবেদন: বাবার জুতো পায়ে গলালে যে অমিতাভ বচ্চন হওয়া যায় না, তা বিলক্ষণ জানেন পুত্র অভিষেক। বলিউডে বাবার ওজন এবং সম্মান এই দুই বিষয়েও অত্যন্ত সচেতন তিনি। শ্যুটিংয়ের ফাঁকে অমিতাভের সঙ্গে আলোচনায় তাঁকে দেখা গেল এক সঙ্গে ৪টি চেয়ার নিয়ে বসতে। কেন জানেন? বিগ বি-ও বসেছিলেন চারটি চেয়ার নিয়ে। উচ্চতায় বাবাকে যাতে খাটো না লাগে, সে কারণেই না কি তিনি এমনটি করেছিলেন। রহস্য যাই থাক, অমিতাভ যে তাতে অত্যন্ত খুশি, ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে তা জানালেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


তামিল ভাষায় অভিষেক করছেন অমিতাভ বচ্চন। দক্ষিণী পরিচালক তামিলভন্ননের ছবি ‘উয়ারন্ধা মানিতান’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অমিতাভ। তামিল এবং হিন্দি- দুই ভাষায় প্রকাশ পাবে ছবিটি। এই ছবির শ্যুটিংয়ের সময় পুত্র অভিষেকের সঙ্গে এক প্রস্থ আলোচনা ঝালিয়ে নিতে দেখা যায় অমিতাভকে।


আরও পড়ুন- ‘বলিউডের প্রতিভাবান অভিনেত্রী কঙ্গনা’, করণের গলায় ‘কুইনের’ প্রশংসা!



দক্ষিণের স্টাইলে ধুতি-পাঞ্জাবি, গলায় লাল গামছা এবং নগ্ন পায়ে চেয়ারে বসে রয়েছেন অমিতাভ বচ্চন। অভিষেকের প্রসঙ্গে তিনি ইনস্টাগ্রামে লেখেন, শুধু আমার জুতোই পরেননি, সমান সংখ্যক চেয়ারে বসে আলোচনা করে। সে শুধু আমার ছেলে নয়, খুব কাছের বন্ধু-ও।   সম্প্রতি অনুরাগ কাশ্যপের ‘মনমর্জিয়া’ ছবিতে দেখা গিয়েছে অভিষেক বচ্চনকে।