জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ে করবেন মিকা সিং (Mika Singh)। জীবনসঙ্গীর খোঁজ করতে স্বয়ম্বরের আয়োজন করেছিলেন মিকা। দেশের বিভিন্ন প্রান্ত থেকে মোট ৮ জন সুন্দরী সেখানে হাজির হয়েছিলেন। প্রতিযোগিতার নিয়ম অনুসারে প্রতিভা দিয়ে মন জয় করতে হবে গায়কের। অবশেষে পাত্রী খুঁজে পেয়েছেন গায়ক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হবু স্ত্রী হিসাবে কাকে বেছে নিয়েছেন মিকা সিং?


সূত্রের খবর, সকলকে পিছনে ফেলে দিয়েছেন চণ্ডীগড়ের নীত মহল। তিনি নাকি অসাধারণ রান্না করতে পারেন। আর সেই প্রতিভা দিয়েই নীত মিকার মন জয় করে নিয়েছেন। গায়কের জন্য প্রতিযোগিতার একটি পর্বে ক্ষীর বানিয়েছিলেন নীত। আর সেই ক্ষীরেই মন মজেছে মিকা সিং-এর। তবে নীত আগেও মিকার সঙ্গে কাজ করেছেন। কিছুদিন আগে নীত মহলের সঙ্গে একটি রিয়্যালিটি শোয়ে আয়োজিত ডেট নাইটে গিয়েছিলেন মিকা। তাই মিকার সঙ্গে নীত-এর রোম্যান্সের শুরু আগেই হয়েছিল। 


আরও পড়ুন-বিয়ের তিন মাস বাকি, নিমন্ত্রণ পাননি আথিয়া!



সাধারণ অথচ ব্যক্তিত্ব থাকবে, এমন কাউকেই নিজের জীবনে চেয়েছিলেন মিকা সিং। আর এখানেই অন্যান্যদের থেকে এগিয়ে গিয়েছেন নীত মহল। মিকার অনুরাগীদেরও বেশ মনে ধরেছে নীতকে। প্রসঙ্গত গত ১৯ জুন শুরু হয়েছিল 'স্বয়ম্বর মিকা দি ভোটি'। যেখানে বাংলা থেকে গিয়েছিলেন চন্দ্রাণী দাস। তবে শেষপর্যন্ত তাঁকেও পিছনে ফেলে দিয়েছেন চণ্ডীগড়ের নীত মহল। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)