নিজস্ব প্রতিবেদন : ফ্রায়েড রাইস রান্না করে ফেললেন মিমি চক্রবর্তী। অল্প তেলে সবজি হালকা করে ভেজে নিয়ে, তার সঙ্গে ভাত মিশিয়ে কীভাবে পছন্দের মশলা এবং নুন মিশিয়ে নিলে ফ্রায়েড রাইস তৈরি হয়ে যায়, শেখালেন তারকা সাংসদ। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিয়ো শেয়ার করে অনুরাগীদের ফ্রায়েড রাইস তৈরি শেখালেন মিমি চক্রবর্তী। যদিও বিজ্ঞাপনের জন্যই গোটা ভিডিয়ো শ্যুট করেন মিমি চক্রবর্তী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই কথা স্পষ্ট করে দেন যাদবপুরের সাংসদ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিনয়ের পাশাপাশি নিজের লোকসভা কেন্দ্রের মানুষের জন্য মিমি যেভাবে ছুটে বেড়ান, তা থেকে স্পষ্ট সবদিক ভালভাবে সামল দিতে বেশ পটু মিমি চক্রবর্তী। এসবের পাশাপাশি দুর্গা পুজো থেকে লক্ষ্মী পুজো, সবকিছুতেই মিমি চক্রবর্তীকে দেখা গিয়েছে, নিজের মতো করে সবকিছু গুছিয়ে নিতে। এবার রান্নাঘরেও দেখা গেল রন্ধনপটু মিমিকে। যদিও বিজ্ঞাপনের জন্যই মিমি চক্রবর্তী গোটা ভিডিয়ো শ্যুট করেন বলে জানা যায়। 


আরও পড়ুন : 'নাচনে গানেওয়ালি' কটাক্ষ : দীপিকা,আলিয়া নই বলে প্রাক্তন মন্ত্রীকে জবাব Kangana-র



সম্প্রতি গোয়ায় গিয়ে ট্রোলের মুখে পড়েন মিমি চক্রবর্তী। বন্ধু পার্নো মিত্রর সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গিয়ে মিমি যখন ভাইরাল ভিডিয়ো পাওরি-র ধুনে কোমর দোলান, তা নিয়ে বিস্তর কটাক্ষ এবং বিতর্কের মুখে পড়েন। পার্নোর সঙ্গে মিমির ছুটি কাটানোর ভিডিয়ো দেখে রাজনৈতিক জল্পনাও শুরু হয়ে যায়। মিমি চক্রবর্তীর সঙ্গে ছুটি কাটাতে গিয়ে পার্নো মিত্র কি এবার তৃণমূল শিবিবের দিকে ঝুঁকতে শুরু করেছেন, এমন প্রশ্ন করেন অনেকে।


কেউ কেউ আবার জল্পনা শুরু করেন, মিমি হয়তো গেরুয়া শিবিরের দিকে ঝুঁকছেন। তাই পার্নোর সঙ্গে ছুটি কাটাচ্ছেন তারকা সাংসদ। যদিও মিমি বা পার্নো কেউই এ বিষয়ে স্পষ্ট করে কোনও মন্তব্য করেননি।