'নাচনে গানেওয়ালি' কটাক্ষ : দীপিকা,আলিয়া নই বলে প্রাক্তন মন্ত্রীকে জবাব Kangana-র

নিজের টুইটার হ্যান্ডেলে মধ্যপ্রদেশের প্রাক্তন মন্ত্রী সুখদেব পানসের বিরুদ্ধে মুখ খুলতে গিয়ে কড়া জবাব দেন বলিউড কুইন।

Updated By: Feb 20, 2021, 11:20 AM IST
 'নাচনে গানেওয়ালি' কটাক্ষ : দীপিকা,আলিয়া নই বলে প্রাক্তন মন্ত্রীকে জবাব Kangana-র
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​'আমি দীপিকা, আলিয়া বা ক্যাটরিনা নই। আমিই একমাত্র অভিনেত্রী বলিউডে (Bollywood), যে কখনও কোনও আইটেম নম্বর করেনি। খান বা কুমারদের সঙ্গে স্ক্রিন শেয়ারও করিনি। বলিউডের যে গ্যাং রয়েছে, সেখানে প্রায় সব অভিনেত্রীই তাঁকে অপছন্দ করেন। বলিউড হিরোরাও তাঁকে ভাল চোখে দেখেন না। আমি রাজপুত কন্যা, যে সব সময় চেনা ছকের বাইরে গিয়ে কাজ করি।' মধ্যপ্রদেশের প্রাক্তন মন্ত্রীর 'নাচনে গানেওয়ালি' মন্তব্যের প্রেক্ষিতে পালটা মুখ খুললেন কঙ্গনা রানাউত। নিজের টুইটার হ্যান্ডেলে মধ্যপ্রদেশের প্রাক্তন মন্ত্রী সুখদেব পানসের বিরুদ্ধে মুখ খুলতে গিয়ে কড়া জবাব দেন বলিউড কুইন।

দেখুন কঙ্গনার টুইট...

 

সম্প্রতি ধাকড়-এর শ্যুটিং করতে মধ্যপ্রদেশে হাজির হন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। মধ্যপ্রদেশের বেটুলে ধাকড়-এর শ্যুটিং করতে গিয়ে কংগ্রেসের বিক্ষোভের মুখে পড়েন কঙ্গনা। দিল্লি সীমান্তে কৃষকরা যেভাবে নিজেদের দাবি দাওয়া নিয়ে বক্ষোভ শুরু করেছেন, কঙ্গনা তার বিরুদ্ধে কীভাবে মন্তব্য করেন বলে প্রশ্ন তোলে কংগ্রেস। কৃষক আন্দোলন নিয়ে কঙ্গনার বিরুদ্ধে মুখ খুলতে গিয়ে তাঁকে 'নাচনে গানেওয়ালি' বলে কটাক্ষ করেন সুখদেব পানসে। মধ্যপ্রদেশের প্রাক্তন মন্ত্রীর ওই মন্তব্যের পরপরই ফুঁসে ওঠেন অভিনেত্রী। তিনি বলিউডের অন্য পাঁচজন অভিনেত্রীর মতো নন। খান, কুমারদের সঙ্গে ছবি না করে, নিজের মেধায় বক্স অফিসে তাঁর ছবি সাফল্য পায় বলে মত প্রকাশ করেন কঙ্গনা।

আরও পড়ুন : অভিযোগ পুলিসের, বিপাকে Vivek Oberoi

মধ্যপ্রদেশের প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে মুখ খুলতে গিয়ে কঙ্গনা যেভাবে দীপিকা (Deepika Padukone), আলিয়া, ক্যাটরিনার নাম করে কটাক্ষ করেন, তা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। যদিও কঙ্গনার ওই মন্তব্যের প্রেক্ষিতে দীপিকা পাড়ুকোন বা ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) তরফে পালটা মন্তব্য করা হয়নি। চুপ করে রয়েছেন আলিয়া ভাটও (Alia Bhatt)।