নিজস্ব প্রতিবেদন: তিনি আর ইরা এক্কেবারেই এক নন। ইরা তাঁর থেকে অনেকটাই আলাদা। ইরা ভীষণই 'ভয়ানক' একটি মেয়ে। ইরা এমন একটিমেয়ে যে মাঝে মধ্যেই রাস্তায় নেমে প্রচুর ছবি তোলে, ছবি তুলতে ভালোবাসে। যদি তিনি এক্কেবারেই তেমনটি নন। সম্প্রতি তাঁর আগামী ছবি 'ক্রিসক্রস'-এ তাঁর চরিত্র 'ইরা'কে নিয়ে এমনটাই মন্তব্য করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরিচালক বিরসা দাশগুপ্তের এই ছবি 'ক্রিসক্রস'-এ ফটো জার্নালিস্ট ইরার চরিত্রে অভিনয় করছেন মিমি চক্রবর্তী। যে চরিত্রে অভিনয় করার জন্য মিমিকে অনেক কিছুই শিখতে হয়েছে। যার মধ্যে ক্যামেরা চালানো অন্যতম। কীভাবে ঠিক করে ক্যামেরা ধরতে হয়। কীভাবে কথা বলতে বলতে এক্সপার্ট সাংবাদিকের মতো ক্যামেরায় চটপট চিপ লাগাতে হয়, এসব শিখতে ও অভ্যাস করতে হয়েছে মিমিকে। যদিও মিমির কথায়, তাঁকে প্রথমে পরিচালক বিরসা দাশগুপ্ত  ও চিত্রনাট্যকার মৈনাক ভৌমিক তাঁকে বলেছিলেন এই 'ইরা' চরিত্রটি এক্কেবারেই মিমির 'কপি ক্যাট'। আর তাঁদের কথা শুনেই তিনি প্রথম এই চরিত্রে অভিনয় করা নিয়ে উৎসাহিত হন, তারপর তিনি নাকি জানতে পারেন, যেমনটা ভেবেছিলেন 'ইরা'র চরিত্রটি এক্কেবারেই তেমন নয়, বেশ কঠিন। সম্প্রতি তাঁর ক্রিসক্রসের চরিত্রটি এভাবেই ব্যাখ্যা করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।  দেখুন তিনি কী বলছেন...


আরও পড়ুন- ক্যান্সার আক্রান্ত শিশুদের জন্য এটাই করলেন কিং খান



ছবিতে পাঁচ লড়াকু মেয়ের গল্প তুলে ধরা হবে। মুসলিম মহিলা 'মেহের'-এর চরিত্রে দেখা যাবে নুসরত জাহানকে। উত্তর কলকাতার গৃহবধূর চরিত্রে অভিনয় করবেন সোহিনী সরকার। জয় এহসানকে দেখা যাবে মিসেস সেনের চরিত্রে। প্রিয়াঙ্কা সরকার অভিনয় করছেন অ্যাংলো ইন্ডিয়ান মেয়ে সুজির চরিত্রে। তবে 'ক্রিসক্রস'এ  মিমি, নুসরত, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার, জয়া এহসান ছাড়াও দেখা যাবে ঋদ্ধিমা ঘোষ,  অর্জুন চক্রবর্তী, ইন্দ্রাশীস রায়, গৌরব চক্রবর্তীর মত অভিনেতা অভিনেত্রীকে।




আরও পড়ুন- রাজকে ভুলে এবার নতুন প্রেমিক খুঁজছেন মিমি?