জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'মির্জাপুর' নিয়ে দর্শকদের মধ্যে আলাদাই উন্মাদনা। চলতি বছরের জুলাইতে 'মির্জাপুর ৩' মুক্তি পেয়েছিল। বাকি দুটো সিজনের মত এটিও দর্শকদের মন জয় করে নিয়েছিল। এবার দর্শকদের জন্য আরও সুখবর। জনপ্রিয় এই সিরিজ এবার আসতে চলেছে বড় পর্দায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মির্জাপুর সিরিজের নতুন সিজন মুক্তি পাওয়ার কয়েক মাস পর ছবির নির্মাতারা এই খবর ঘোষণা করলেন। মাজন প্রাইম ভিডিয়োর তরফে একটি ভিডিয়ো শেয়ার করা হয় যেখানে দেখা যাচ্ছে পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং দিব্যেন্দুকে। এই দেড় মিনিটের ভিডিয়োতে দেখেই বোঝা যাচ্ছে যে ছবিতে দিব্যেন্দু আবার ফিরতে চলেছেন, অর্থাৎ সিরিজের মুন্না ত্রিপাঠি আবার ফিরছেন।


এ বছরের শুরুতে তৃতীয় সিজন মুক্তির পর দর্শকদের একটা বড় অংশ সিরিজে ‘মুন্না ভাইয়া’-এর না থাকা নিয়ে আক্ষেপ করেছিলেন। এবার সিনেমায় সেই আক্ষেপ মিটিয়ে দেবেন নির্মাতারা। ছবিতে পঙ্কজ ত্রিপাঠিকেই দেখা যাবে চিরচেনা আখান্ডানান্ড ত্রিপাঠি ওরফে কালীন ভাইয়া চরিত্রে। পাশাপাশি সিরিজের মতই গুড্ডু পণ্ডিত চরিত্রে থাকছেন আলি ফজল। সিনেমাটি ২০২৬ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। ভিডিয়োতে শোনা যায়, 'এবার আর মির্জাপুর দর্শকের কাছে আসবে  না। দর্শককেই মির্জাপুর-এর কাছে আসতে হবে।'


আরও পড়ুন:Nusrat Jahan: যশের হাত ছাড়িয়ে এবার বলিউডের নায়কের প্রেমে ডুব নুসরতের!


ভিডিয়োতে দিব্যেন্দুকে বলতে শোনা যায়, আমি হিন্দি ছবির হিরো। আমার বিশ্বাস হিন্দি ছবি সবচেয়ে বেশি উপভোগ করা যায় সিনেমা হলে বসেই। পাশাপাশি আমি মনে করিয়ে দিতে চাই যে আমি অমর। একটি প্রেক্ষাগৃহের ব্যালকনিতে দাঁড়িয়ে তিনি বলেন, মির্জাপুরের গদিতে এখান থেকে বসেই রাজত্ব করব আমি। তাঁর পাশে দেখা যায় অভিষেককেও। ছোট্ট এই ভিডিওর শেষে পঙ্কজ ত্রিপাঠি বলেন, এবারের ভয়ও বেশি আরও পর্দাও বড়। আসলে, সিরিজের দ্বিতীয় সিজনের শেষে মারা গিয়েছিল 'মুন্না'। তৃতীয় সিজনে তাঁকে আর দেখা যায়নি। অন্যদিকে, এই ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে 'দীপাবলিতে সবাইকে মিষ্টি দেওয়া হয়। কিন্তু এই নাও মির্জাপুরের আসল বরফি।'



ওয়েব প্ল্যাটফর্মে টানা তিন সিজন ধরে দর্শক ধরে রেখেছিল ‘মির্জাপুর’। ২০১৮ সালে মুক্তিপায় প্রথম সিজন। আর প্রথম মুক্তিতেই অর্জন করে নেয় দর্শক ভালোবাসা। এটি একটি ক্রাইম অ্যাকশন-থ্রিলার। যা অ্যামাজন প্রাইম ভিডিওর জন্য তৈরি পরিচালনা করেন করণ অংশুমান। এরপর করোনা মহামারীর সময় মুক্তি পেয়েছিল সিরিজের দ্বিতীয় সিজন।


প্রসঙ্গত, পুনিত কৃষ্ণা ছবিটি তৈরি করেছেন এবং পরিচালনা করেছেন গুরমিত সিং। প্রযোজক ফারহান আখতার, তাঁর সঙ্গে এই ছবির প্রযোজনায় সঙ্গী রীতেশ সিধওয়ানি২০২৬ সালে মুক্তি পাবে ছবিটি। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)