নিজস্ব প্রতিবেদন: বেশ অনেকটাই রদবদল ঘটেছে এই সপ্তাহের টিআরপি তালিকায়। প্রথম সপ্তাহেই ছক্কা হাঁকিয়েছে উমা (Uma)। এক মেয়ের ক্রিকেটার হতে চাওয়ার স্বপ্ন উঠে আসবে এই ধারাবাহিকে। তবে গত কয়েক সপ্তাহ থেকেই প্রথম তিনে থাকা সর্বজয়া (Sarbojaya) পিছিয়ে পড়েছে অনেকটাই। এক সপ্তাহেই জনপ্রিয়তা বেশ খানিকটা কমল এই ধারাবাহিকের। তালের বড়া কাণ্ডের সময় বেশ সমালোচনার মুখে পড়েছিল সর্বজয়া। তার জেরেই কমেছে টিআরপি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সবাইকে পিছনে ফেলে এবার প্রথম স্থান নিয়েছে মিঠাই (Mithai)। উচ্ছেবাবু ও মিঠাইয়ের প্রেমেই বুঁদ দর্শক। মিঠাইয়ের প্রাপ্ত নম্বর ১১.৩। ফের একবার নিজের পুরনো স্থান ফিরে পেয়েছে অপরাজিতা অপু (Aparajita Apu)। যদিও মিঠাইয়ের থেকে তাঁর ব্যবধান অনেকটাই বেশি। অপুর প্রাপ্ত নম্বর ৮.৯। অন্যদিকে প্রথম সপ্তাহে ৮.৭ নম্বর নিয়ে উমা রয়েছে তৃতীয় স্থানে। চতুর্থ স্থানে জায়গা করে নিয়েছে যমুনা ঢাকি (Jamuna Dhaki), তার প্রাপ্ত নম্বর ৮.৩। মাত্র ০.১ ব্যবধানে পঞ্চম স্থান পেয়েছে রানি রাসমণি উত্তর পর্ব (Rani Rasmani)। 


আরও পড়ুন: মল্লিক বাড়িতে বিয়ের সানাই, Koel-এর ভাই অভিনেতা Debjoy-এর পাত্রী কে?


টিআরপি তালিকায় সর্বজয়া বেশ অনেকটাই পিছিয়ে পড়েছে, তার জায়গা হয়েছে ষষ্ঠ স্থানে। তবে সে একা নয়, ষষ্ঠ স্থানে রয়েছে আরও দুই সিরিয়াল। ৭.৭ নম্বর পেয়ে সর্বজয়ার সঙ্গে রয়েছে ধুলোকণা (Dhulokana) ও খড়কুটো (Kharkuto)। মাঝে বেশ বিতর্কের মুখে পড়েছিল খড়কুটো। কিন্তু সেই সব সমালোচনা পেরিয়ে ধারাবাহিকে ফিরে এসেছে সৌজন্য আর গুনগুনের প্রেমের গল্প। ববোঝাই যাচ্ছে তাঁদের প্রেমের কাহিনিই মনে ধরেছে দর্শকের।  সপ্তম স্থানে রয়েছে মন ফাগুন (Mon Phagun)। তার প্রাপ্ত নম্বর ৭.০। ৬.৮ নম্বর নিয়ে অষ্টম স্থানে কড়িখেলা (Korikhela)। এই পথ যদি না শেষ হয় ও শ্রীময়ী (Sreemoyee) যৌথভাবে রয়েছে নবম স্থানে। তাদের প্রাপ্ত নম্বর ৬.৮। দশম স্থানে রয়েছে কৃষ্ণকলি (Krishnakoli)। তার প্রাপ্ত নম্বর ৬.১। সবমিলিয়ে প্রথম দশে জায়গা করে নিয়েছে তেরোটি ধারাবাহিক।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)