মল্লিক বাড়িতে বিয়ের সানাই, Koel-এর ভাই অভিনেতা Debjoy-এর পাত্রী কে?

 আগামী ৮ অক্টোবর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেতা।

Updated By: Sep 23, 2021, 02:53 PM IST
মল্লিক বাড়িতে বিয়ের সানাই, Koel-এর ভাই অভিনেতা Debjoy-এর পাত্রী কে?

নিজস্ব প্রতিবেদন: সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সর্বজয়া (Shorbojoya) ধারাবাহিকের মনোসিজ অর্থাৎ অভিনেতা দেবজয় মল্লিক (Debjoy Mallick), সম্পর্কে তিনি কোয়েল মল্লিকের(Koel Mallick) খুড়তুতো ভাই। পাত্রী রূপশ্রী চক্রবর্তী (Rupashree Chakraborty)। পেশায় নিউট্রিশনাল কনসালটেন্ট। কলেজে পড়তেই রূপশ্রীর সঙ্গে দেখা অভিনেতা দেবজয়ের। তবে প্রেম নয়, রূপশ্রীর বাবা ম্যাট্রিমনিয়াল সাইট থেকে মেয়ের জন্য বেছে নিয়েছিলেন দেবজয়কে। সেখান থেকেই শুরু তাঁদের প্রেম ও বন্ধুত্বের জার্নি। 

আগামী ৮ অক্টোবর গোলপার্কে বসতে চলেছে বিয়ের আসর। একেবারে বাঙালি রীতি মেনেই বিয়ে করবেন তাঁরা। ১০ অক্টোবর চারু মার্কেটে মল্লিক বাড়িতে বৌভাতের অনুষ্ঠান। করোনা প্রোটোকল মেনে শুধুমাত্র পরিবারের সদস্যরাই উপস্থিত থাকবেন সেই অনুষ্ঠানে। বিয়েতে সবই হচ্ছে বাঙালি মতে। বিয়ের দিন গোলাপি রঙের বেনারসি পরছেন কনে, সঙ্গে মানানসই সোনার গয়না। আর বৌভাতের দিন বেইজ রঙের শাড়ি পরবেন রূপশ্রী। জি ২৪ ঘন্টা ডিজিটালকে রূপশ্রী জানিয়েছেন, 'দেবজয় আমার বেস্ট হাফ। আমরা একে অপরের সবথেকে ভালো বন্ধু। সবসময় যেকোনও পরিস্থিতিতে দেবজয়কে পাশে পেয়েছি। শুধু দেবজয় নয়, বাড়ির সকলের সঙ্গেই আমার খুব ভালো সম্পর্ক। শ্বশুর শাশুড়ি আমার নিজের বাবা-মার মতোই। আমার ননদ কোয়েলদি। ওঁর সঙ্গেও বেশ ভালো সম্পর্ক। গল্ফ ক্লাব রোডের বাড়িতে যাওয়া আসা হয়, মল্লিক বাড়ির পুজোয় এবং নানা পার্টিতে দেখা হয়।'

আরও পড়ুন: Dadagiri : 'করোনা যাবে কি?' পুরোহিত প্রতিযোগীর উত্তর শুনে চক্ষু চড়কগাছ Sourav-এর

ধারাবাহিকের শ্যুটিংয়ে ব্যস্ত দেবজয় জি ২৪ ঘন্টা ডিজিটালকে জানিয়েছেন, 'বিয়ের কেনাকাটা বা আয়োজনে কোনও সময়ই দিতে পারছি না। রূপশ্রীই সব সামলাছে, সব আয়োজন করছে।' বিয়ের দিন ট্র্যাডিশনাল পোশাকই পছন্দ দেবজয়ের। ঠাকুমার বুটিকের ধুতি পাঞ্জাবি পরবেন দেবজয়। তবে শুধু দেবজয়ই নন, এই প্রজন্মের ছোট ছেলের বিয়েতে সাবেকি ধুতি পাঞ্জাবি পরবেন পরিবারের বাকি পুরুষ সদস্যরাও, শাড়ি পরবেন মহিলা সদস্যরা। বিয়ে ও বৌভাত দুদিনই মেনুতে থাকছে বাঙালি খাবার। বর দেবজয়ের পছন্দ মাছ, তাই অনেকরকম মাছের ডিশ থাকবে বিয়ের মেনুতে। 

টিআরপির নিরিখে সেরা ধারাবাহিকের দৌড়ে প্রথম দিন থেকেই সেরা তিনে জায়গা করে নিয়েছে সর্বজয়া। এই সপ্তাহে অবশ্য টিআরপি তালিকায় পিছিয়েছে সর্বজয়া। এই ধারাবাহিকে সর্বজয়ার বড় জা মধুরা আর তাঁর ভাই মনোসিজের কাজই হল নানাভাবে সর্বজয়াকে বিপদে ফেলা। এই ধারাবাহিকে দর্শকদের নজরে এসেছেন দেবজয়। মৌমিতা গুপ্ত (Moumita Gupta) ও দেবশ্রী রায়ের (Debashree Roy) সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে মুগ্ধ অভিনেতা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.