জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী বহু দশক ধরেই ইন্ডাস্ট্রিতে কাজ করে গিয়েছেন।  সম্প্রতি  জি বাংলার ডান্স বাংলা ডান্সে মহাগুরুর আসনে দেখা গিয়েছিল তাঁকে। সদ্য শেষ হয়েছে সেই রিয়্যালিটি শো। এরপরই বিরতি না নিয়ে অভিনেতাকে বিশেষ ভূমিকায় দেখা যাচ্ছে সারেগামাপাতে। রবিবারে  সেই শো-এর একটি এপিসোডের প্রোমোর এক ঝলক দেখা যায়। সেখানে অভিনেতার ছেলে নমশি চক্রবর্তীর একটি আবেগপ্রবণ ভিডিয়োয় বার্তা দেখা যায়। ভিডিয়ো ম্যাসেজেটি দেখে অভিনেতা আবেগপ্রবণ হয়ে পড়েন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Rashmika Mandanna | Amitabh Bacchan: ভাইরাল রশ্মিকার ডিপফেক ভিডিয়ো, আইনি লড়াইয়ের বার্তা বিগ বি-র


ভিডিয়োতে নমশি বলেন, 'আমি আমার বাবা-মায়ের খুব ভালো বন্ধু। বাবা আমার বাডি। আমরা তাঁকে পাপা বলি না, বাড়িতে মিঠুন বলে ডাকি। কিছু চাওয়ার আগেই তিনি আমাদের সবকিছু দিয়েছেন। একদিন আমি মা-কে বলছিলাম যে আমরা জীবনে অনেক কিছু পেয়েছি এবং এর জন্য আমাদের কঠোর পরিশ্রম করতে হয়নি। কারণ আমরা একজন সুপারস্টারের ঘরে জন্মেছি। এখন ওনার বয়স  ৭৩ বছর। এবং তিনি তাঁর প্রত্যেকটা ছবি সততার সঙ্গে করেছেন। ওঁনার কেরিয়ার পরামর্শ হল যে, সর্বদা নিজের ১০০ শতাংশ দিয়ে কাজ করো।'


আরও পড়ুন: Humaira Himu Death: হিমুর মৃত্যুতে কাঠগড়ায় প্রেমিক, আত্মহত্যা করেছিলেন অভিনেত্রীর প্রাক্তনও...


তিনি আরও বলেন, ' ২০০০ সাল, এমন একটা সময় ছিল যখন তাঁর ছবিগুলি খুব একটা জনপ্রিয়তা পায়নি। তাঁর ৪৫ বছরের কেরিয়ার, তিনি কোভিড -১৯-র দুই বছর ছাড়া আর কখনও ঘরে বসে থাকেননি। তিনি সবসময় কাজ করে গিয়েছেন। তাঁর স্টারডম কোনওদিনই ছেড়ে যায়নি। পর্দার বাইরেও তিনি আমার হিরো। সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ বাবা।'



কিছুদিন আগে সারেগামাপা-তে মিঠুন দা স্পেশাল পর্বের আয়োজন করা হয়েছিল। সেখানে গিয়ে অভিনেতা নিজের সম্পর্কে অনেক অজানা কথা বলেন। প্রেম-ভালোবাসা নিয়ে কথা ওঠায় তিনি জানান তাঁর জীবনে একাধিক প্রেম আসে। কিন্তু সম্পর্ক যতই গভীর থাকুক  না কেন তা শেষ পর্যন্ত টেকেনি। তিনি বলেন, ভালোবাসার ব্যথর্তাই তাঁকে  সাধারণ অভিনেতা থেকে সুপারস্টার হতে সাহায্য করেছে।


আরও পড়ুন: IND vs SA: ইডেনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ‘অপ্রতিরোধ্য’ ভারত, গ্যালারিতে গলা ফাটালেন দেব-নুসরত


দেব অভিনীত ও প্রযোজিত 'প্রজাপতি'তে শেষবার দেখা যায় বর্ষীয়ান এই অভিনেতাকে। এরপর  পরিচালক সুমন ঘোষের আগামী ছবিতে কাবুলিওয়ালার চরিত্রে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে। ২০১২ সালে 'নোবেল চোর' ছবিতে একসঙ্গে কাজ করেন এই পরিচালক-অভিনেতা জুটি। 


নমশি তাঁর অভিনয় যাত্রা শুরু করেন 'ব্যাড বয়' সিনেমা দিয়ে। সেই ছবির একটি গান 'জানাবে আলি' তে  ছেলের সঙ্গে নজর কেড়েছেন বাবা মিঠুনও। ছবিটি বক্সঅফিসে দাঁড়িয়ে উঠতে পারেনি।  ছবিতে জনি লিভার, শাশ্বত চট্টোপাধ্যায় এবং রাজপাল যাদবকেও দেখা গিয়েছে। 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)