Mithun Chakraborty, Dev, Projapoti, অনুসূয়া বন্দ্যোপাধ্যায়: ‘একটা ফ্লপ ছবির সেলিব্রেশনে এসেছি। ফ্লপ ফিল্মকেই সেলিব্রেট করছি, যেটা আজও হাউজফুল।’ প্রজাপতির সাফল্য সেলিব্রেশনে এসে বিতর্ক উসকে দিলেন মেগাস্টার মিঠুন চক্রবর্তী। সোমবার ছিল প্রজাপতি মুক্তির ২৫তম দিন। বিগত তিন সপ্তাহ ধরেই এই ছবি পশ্চিমবঙ্গ সহ ভারতের বিভিন্ন হলে হাউজফুল ছিল। বছরের প্রথম দিনেই এই ছবি ব্যবসা করেছিল এক কোটির বেশি। ‘প্রজাপতি’ মুক্তির পরেই তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ দাবি করেছিলেন যে, মিঠুন চক্রবর্তীর খারাপ অভিনয়ের জন্য এই ছবি চলছে না। এদিন পার্টিতে এসেই সেই বিতর্ক নিয়ে মুখ খোলেন মিঠুন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Prosenjit Chatterjee-Kaushik Ganguly: হঠাৎ কী হল! ‘কাবেরী অন্তর্ধান’ রিলিজের আগে প্রসেনজিতের সঙ্গে জোড় লড়াই কৌশিকের


মেগাস্টার এদিন বলেন, ‘দেবকে ভয় দেখানোর চেষ্টা করেছিলেন কারণ তিনিই এখন ঐ পার্টির শেষ কথা। কিন্তু দেব ভয় পায়নি। দেব অভিনেতা হিসাবেই উত্তর দিয়েছে। আর দর্শক যারা ভেবেছিল পরে দেখবে, তারা প্রথম সপ্তাহেই দেখেছে আর তারপর মুখে মুখে এই ছবির প্রচার করেছে। এটা অশনি সংকেত। মানুষেরা আস্তে আস্তে জাগছে, উত্তর দিচ্ছে।’ তবে শুধু কুণাল ঘোষের মন্তব্য প্রসঙ্গেই নয়। এদিন নন্দন বিতর্ক নিয়েও মুখ খোলেন অভিনেতা। তিনি বলেন, ‘আমি জানতে চাই যে, নন্দন কমিটিতে কারা আছেন। যাঁরা অনীক দত্তের ছবি, প্রজাপতির মতো ছবি বাতিল করে। তবে আমার কাছে সব সিনেমা হলই নন্দন। দর্শক ভালোবেসেছে, সেটাই সব প্রশ্নের জবাব’।


আরও পড়ুন- Pet Calender 2023: বিক্রি নেই পেট ক্যালেন্ডারের, নিজের খরচেই পথকুকুরদের পাশে পারমিতা


সোমবার সাকসেস পার্টিতে একসঙ্গে কেক কাটেন দেব, মিঠুন চক্রবর্তী ও মমতা শংকর। সোমবার মিঠুন বলেন, ‘এই ছবি দেখে আমায় ফোন করেছিলেন মহেশ ভাট। ভাট সাব আমায় বলেন মিঠুন তুমিই দেশের সেরা অভিনেতা। অনেক অবাঙালি বন্ধুরা ছবি দেখে, কান্নাকাটি করেছে। আমার স্ত্রী, বড় ছেলেও দেখেছে। স্ত্রী মুগ্ধ এই ছবি দেখে। দেবের সঙ্গে ফোনে কথাও বলে। আমার আর দেবের মধ্যে একটা সম্মানের জায়গা আছে, সেটাই ফুটে উঠেছে স্ক্রিনে। সিনেমায় রাজনীতির রং থাকা উচিত নয়। এই ছবিটা তার উদাহরণ হয়ে থেকে গেল।’



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)