নিজস্ব প্রতিবেদন : আইনি বিপাকে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ও অভিনেতার স্ত্রী যোগিতা বালি। মিঠুনের ছেলে মহাক্ষয় ওরফে মিমোর বিরুদ্ধে ওশিওয়ারা থানায় ধর্ষণ, প্রতারণা ও জোর করে গর্ভপাতের অভিযোগ দায়ের করেছেন এক মডেল। অভিযোগে নাম রয়েছে মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বালির।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ওশিওয়ারা থানার তরফে জানানো হয়েছে, গত ১৫ তারিখ মহাক্ষয় চক্রবর্তী ও যোগিতার বালির বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে। নির্যাতিতার দাবি, তিনি আর মিমো একে অপরকে অনেক বছর ধরে চেনেন। মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে ২০১৫ সাল থেকে তিনি সম্পর্কে ছিলেন। অভিযোগ, ২০১৫ সালে মিমো তাঁকে বাড়িতে ডেকে পানীয়র মধ্যে কিছু মিশিয়ে দেন এবং তাঁর ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহাক্ষয় তাঁকে একাধিকবার ধর্ষণ করেছেন বলে অভিযোগ। নির্যাতিতার আরও দাবি, তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। আর এরপর মিমো তাঁকে গর্ভপাত করতে বাধ্য করেন। এমনকি মিমোর মা যোগিতা বালি তাঁকে ফোন করে হুমকি দেন বলেও অভিযোগ করেছেন নির্যাতিতা।



প্রসঙ্গত,  ২০১৮ সালে ৭ জুলাই পরিচালক, প্রযোজক সুভাষ শর্মার মেয়ে মাদালসা শর্মাকে বিয়ে করেন মহাক্ষয় চক্রবর্তী। নির্যাতিতা মডেল সেই সময়ই মিমোর বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন। প্রথমে পুলিস অভিযোগ নিতে অস্বীকার করে বলে জানিয়েছিলেন নির্যাতিতা। পরে তিনি দিল্লির রোহিনী আদালতের দ্বারস্থ হন। আদলতের নির্দেশেই এবার ওশিওয়ারা থানায় মহাক্ষয় চক্রবর্তীর বিরুদ্ধে ও তাঁর মা যোগিতা বালির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা মডেল।