নিজস্ব প্রতিবেদন : ধর্ষণের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। কিন্তু, তার মধ্যেই এবার বান্ধবী মাদালসা শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বেশ কয়েকটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, জামিনে থাকাকালীনই এবার দক্ষিণী অভিনেত্রী মাদালসা শর্মার সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন মিঠুন চক্ররবর্তীর ছেলে। শুধু তাই নয়, ১০ জুলাই অর্থাত আজই ওটির একটি হোটেলে মিমো এবং মাদালসার সামাজিক বিয়ে হতে পারে। পরিবার, বন্ধু সহ ঘনিষ্ঠরাই হাজির হবেন মিমো এবং মাদালসার বিয়েতে হাজির হবেন বলে শোনা যাচ্ছে। যদিও এ বিষয়ে চক্রবর্তী পরিবার কিংবা মাদালসা-দের পরিবারের তরফেও কোনও মন্তব্য করা হয়নি।


আরও পড়ুন : মিঠুনের ছেলের সঙ্গে বাতিল মেয়ের বিয়ে, বিস্ফোরক মাদালসার মা!


গত ৭ জুলাই উটির একটি বিলাসবহুল হোটেলেই মিঠুন-পুত্রের সঙ্গে মাদালসা শর্মার বিয়ের কথা ছিল। কিন্তু, আচমকাই মিমোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন এক মহিলা। তাঁর অভিযোগ, গত ৪ বছর ধরেই মিঠুনের ছেলের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক রয়েছে। দলে তিনি এক সময় গর্ভবতীও হয়ে পড়েন। কিন্তু, বিষয়টি জানাজানি হওয়ার পরই ওই পরিবারকে মুম্বই ছেড়ে দিল্লি চলে যাওয়ার জন্য চাপ দেন মিঠুনের স্ত্রী যোগিতা বালি। সংশ্লিষ্ঠ মহিলার অভিযোগের পর পরই উটির ওই হোটেলে হানা দেয় পুলিস। এরপরই সেদিনের মত বাতিল করা হয় মিমো এবং মাদালসার বিয়ে।