মিঠুনের ছেলের সঙ্গে ভাঙল মেয়ের বিয়ে, কী বললেন মাদালসার মা!

শনিবারই মিমোর বিয়ের আসর বসার কথা ছিল

Updated By: Jul 9, 2018, 12:01 PM IST
মিঠুনের ছেলের সঙ্গে ভাঙল মেয়ের বিয়ে, কী বললেন মাদালসার মা!

নিজস্ব প্রতিবেদন : তামিলনাড়ুর উটিতে আয়োজন করা হয়েছিল মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর বিয়ের। কিন্তু, দিন, তারিখ সব ঠিক হয়ে গেলেও শেষ ভেঙে যায় মিঠুনের ছেলে মিমোর(মহাক্ষয় চক্রবর্তী) বিয়ের সব আয়োজন। শুধু তাই নয়, এই মুহূর্তে মাদালসার সঙ্গে মিমোর বিয়ের কোনও সম্ভাবনা নেই বলেও স্পষ্ট জানিয়েছেন মিঠুনের হবু বউমার মা।

আরও পড়ুন : বলিউডের এই বাবা-ছেলের জুটি দেখেছেন!

মাদালসার মা শীলা শর্মা জানিয়েছেন, এই মুহূর্তে বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে চান না তিনি। বর্তমানে বিয়ের কোনও সম্ভাবনা নেই বলেও জানিয়েছেন শীলা। পাশাপাশি সংবাদমাধ্যম যাতে এখন তাঁদের একটু একা থাকতে দেয়। উপযুক্ত সময় হলে তিনি সমস্ত কিছু খোলসা করবেন বলেও স্পষ্ট জানিয়েছেন শীলা শর্মা।

আও পড়ুন : ছাদনাতলায় এসেও ভাঙল মিঠুনের ছেলে মিমোর বিয়ে

চলতি বছরের ৭ জুলাই মিঠুন চক্রবর্তীর ছেলের বিয়ের দিন স্থির হয়। বিয়ের তোড়জোড় জোর কদমে শুরু হলেও, আচমকাই তা ভেঙে যায়। সম্প্রতি এক মহিলা অভিযোগ করেন, মিঠুন চক্রবর্তীর ছেলের সঙ্গে বেশ কয়েক বছর ধরে তাঁর শারীরিক সম্পর্ক রয়েছে। ফলে তিনি গর্ভবতীও হয়ে পড়েন। কিন্তু, বিষয়টি যাতে পাঁচকান না হয়, তার জন্য সংশ্লিষ্ঠ ওই পরিবারের উপর চাপ দেওয়া হয় বলে অভিযোগ। মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধে হুমকি দেওয়ার ওই অভিযোগ ওঠে। যোগিতা বালির হুমকির জেরেই ওই পরিবার মুম্বই ছেড়ে দিল্লিতে ফিরে আসে বলেও অভিযোগ দায়ের করা হয়। এরপরই বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। এবং অভিযোগ দায়ের করা হয় মিঠুনের স্ত্রী এবং ছেলের বিরুদ্ধে।

.