নিজস্ব প্রতিবেদন : বন্ধুত্বের নাম করে ধর্ষণের অভিযোগ। ১৯ বছরের মডেলকে প্রথমে ধর্ষণ এবং পরে মারধর করা হয় বলে খবর। ওই ঘটনার পর মুখ খুললে ভিডিয়ো ক্লিপিংস ভাইরাল করে দেওয়ার হুমকি। এবার এমনই একটি নৃশংস এবং ভয়াভহ ঘটনার সাক্ষী মুম্বই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মিড ডে-র খবর অনযায়ী, ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেরিয়ার তৈরির জন্য সম্প্রতি গুজরাত (Gujrat) থেকে মুম্বইতে আসেন বছর ১৯-এর এক মডেল (Model)। মুম্বইতে (Mumbai) হাজির হওয়ার পর এক আত্মীয়ের বাড়িতে ওঠেন তিনি। মুম্বইতে আত্মীয়ের বাড়িতে থাকার সময়ই পুনিত শুক্ল নামে এক ব্যক্তির সঙ্গে তাঁর পরিচয় হয়। এরপর পুনিতের সঙ্গে দেখা করার সময়ে ওই ব্যক্তি আরও কয়েকজনকে ডেকে নেন।  এরপর খাওয়াদাওয়া এবং গল্পের অছিলায় ওই মডেলকে একটি নির্জন বাড়িতে নিয়ে গিয়ে অত্যাচার করা হয় বলে অভিযোগ। ধর্ষণের পর ওই মডেলকে টেনেহিঁচড়ে মারধর করা হয় বলেও অভিযোগ। শুধু তই নয়, বছর ১৯-এর ওই মডেল যদি মুখ খোলেন, তাহলে তাঁর ভিডিয়ো ভাইরাল করে দেওয়া হবে বলেও দেওয়া হয় হুমকি।


আরও পড়ুন : Virat-র সঙ্গে একান্তে থাকতে দিন, ক্যামেরার ফ্ল্যাশে চটলেন Anushka


ওই ৪ ব্যক্তির হাত থেকে কোনওক্রমে নিস্তার পেয়ে, ফোন নিয়ে সেখান থেকে পালিয়ে যান বছর ১৯-এর ওই তরুণ মডেল। এরপর ওয়াগলে স্টেট থানায় হাজির হয়ে পুনিত শুক্ল-সহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই মডেল। আত্মীয়দের সাহায্যে শেষ পর্যন্ত পুনিত শুক্ল-সহ ৪ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন ওই তরুণ। ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর শোরগোল। ওই ঘটনার পরপরই পুলিস পুনিত শুক্ল, রবি জয়সওয়াল এবং অরবিন্দ প্রজাপতিকে গ্রেফতার করে। তবে চতুর্থ জনকে এখনও গ্রেফতার করা যায়নি।