নিজস্ব প্রতিবেদন : মিঠুন চক্রবর্তীর মুম্বইয়ের বাড়িতে গেলেন আরএসএস প্রধান মোহন ভাগবত (Mohan Bhagabat) । কী কারণে মিঠুন চক্রবর্তীর বাড়িতে গেলেন মোহন ভাগবত, তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, মিঠুন চক্রবর্তীর বাড়়িতে গিয়ে তাঁর সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করেন আরএসএস প্রধান (RSS)। তবে তাঁদের মধ্যে কী বিষয় নিয়ে আলোচনা হয়েছে, সে বিষয়ে কিছু জানা যায়নি। কোনও পক্ষ বিষয়টি নিয়ে মুখ না খুললেও, মিঠুনের সঙ্গে আরএসএস প্রধানের রুদ্ধদ্বার বৈঠক নিয়ে রাজনৈতিক মহলে জোর জল্পনা শুরু হয়েছে। যদিও এই প্রথম নয়, এর আগে ২০১৯ সালের অক্টোবর মাসে নাগপুরে আরএসএসের সদর দফতরে যান মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। নাগপুরে আরএসএসের সদর দফতরে গিয়ে, মোহন ভাগবতের সঙ্গে বৈঠক করতে দেখা গিয়েছে এই জনপ্রিয় অভিনেতাকে। প্রসঙ্গত, এবারে মিঠুনের সঙ্গে মোহন ভাগবতের রুদ্ধদ্বার বৈঠক নিয়ে মুখে কুলুপ এঁটেছে দু' পক্ষই।


আরও পড়ুন  : ​ফের মৃত্যু বলিউডে, স্ত্রীর সঙ্গে অশন্তির জেরেই মৃত্যু সুশান্তের সহ অভিনেতার?


 ২০১৬ সালে তৃণমূলের সাংসদ পদ থেকে পদত্যাগ করেন মিঠুন চক্রবর্তী। ২০১৬ সালে তৃণমূল কংগ্রেসের সঙ্গে সমস্ত সম্পর্ক ছেদ করার পর থেকে মিঠুনের আর কোনও রাজনৈতিক কর্মকাণ্ড চোখে পড়েনি। তৃণমূল থেকে সরে আসার পর মোহন ভাগবতের সঙ্গে মিঠুনের বৈঠকের পর প্রশ্ন উঠতে শুরু করে, অভিনেতা কি এবার বিজেপিতে যোগদান করবেন? যদিও মিঠুন চক্রবর্তীর তরফ থেকে এ বিষয়ে কোনও প্রস্তাব আসেনি বলে এর আগে বেশ কয়েকবার জানান দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয়রা।


আরও পড়ুন  : 'দ্বিতীয়বার বিয়ে করতে চাইনি', বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন রণধীর কাপুর


মিঠুনের সঙ্গে মোহন ভাগবতের সাক্ষাৎ নিয়ে কেউ কোনও মন্তব্য না করলেও, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আগে এই বৈঠক যে বেশ গুরুত্বপূর্ণ, তা স্পষ্ট। দীর্ঘদিন রাজনীতি থেকে দূরে থাকা মিঠুনের সঙ্গে আরএসএসের প্রধানের এই বৈঠক কোনদিকে মোড় নেয়, তা দেখার।