নিজস্ব প্রতিবেদন : করোনা আক্রান্ত হয়েছেন 'ইয়ে রিস্তা কেয়া ক্যাহেলাতা' খ্যত অভিনেত্রী মোহেনা কুমারী। এই মুহূর্তে মোহেনা ও তাঁর স্বামী সুয়েশ রাওয়াত (উত্তরাখণ্ডের পর্যটনমন্ত্রী সতপাল মহারাজের ছেলে) দুইজনেই ঋষিকেশের একটি হাসপাতালে কোয়ারেন্টাইনে রয়েছেন। হাসপাতাল থেকেই COVID-19 আক্রান্ত হওয়ার অভিজ্ঞতা জানালেন মোহেনা। কথা বলতে বলতে আবেগতাড়িত হয়ে কেঁদে ফেলতেও দেখা গেল অভিনেত্রীকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে শুধু মোহেনা কুমারী ও তাঁর স্বামী সুয়েশই নন, তাঁর শ্বশুর, শাশুড়ি সহ পরিবারের মোট ৬ জন সদস্য কোভিড-১৯এ আক্রান্ত হন। লাইভে মোহেনা বলেন, ''প্রথমে আমার শাশুড়িমা অসুস্থ বোধ করছিলেন। তারপর আমি, অসম্ভব শরীরে ব্যাথা হচ্ছিল। তবে প্রথম টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে, তাই বুঝতে পারিনি। পরে যখন ওষুধ খাওয়ার পরও শাশুড়ি মায়ের জ্বর কমছিল না, তখন দ্বিতীয়বার টেস্ট করা হয়। রিপোর্টে পজেটিভ আসে। এরপর একেরপর এক সদস্যের কোভিড-১৯ পজিটিভ আসে। খুব ভয় পেয়ে গিয়েছিলাম। তবে শীরিরিক কষ্ট যতটা না হচ্ছিল, মানসিক কষ্ট তার থেকেও বেশি। আমি তাই বলবো, যে কেউ অসুস্থ বোধ করলে টেস্ট করাতে। এটা অতটাও মারাত্মক নয়।''


আরও পড়ুন-শ্রমিকদের জন্য এত সহজে বিমানের ব্যবস্থা! সোনু সুদের সাহায্যে 'ষড়যন্ত্র' দেখছে শিবসেনা




আরও পড়ুন-''যৌনতা খারাপ আর ধর্ষণ ভাল?'' ৭১ বছরের মাকে ধর্ষণের হুমকি নিয়ে মুখ খুললেন একতা


মোহেনা আরও জানান, ''হাসপাতালে ৬দিন কাটিয়ে ফেলেছি, এখনও করোনা মুক্তি হতে পারিনি। আমার স্বামী সুয়েশজি আর ভাইপোর জন্য চিন্তা হচ্ছে। ভারতীয়রা সবসময়ই একটা পুষ্টিকর ভালো খাবার খায়। আর রোগ প্রতিরোধ ক্ষমতা থাকলে করোনার সঙ্গে লড়াই করা যায়।'' তবে করোনা নিয়ে ভুল তথ্যে বিশ্বাস না করার উপদেশ দেন মোহেনা। তাঁদের জন্য প্রার্থনা করার জন্য বন্ধু, শুভাকাঙ্খীদের ধন্যবাদও জানাতে ভোলেননি মোহেনা। তবে লাইভে মোহেনার সঙ্গে যখন তাঁর বন্ধু তাঁর সহ অভিনেতা গৌরব ওয়াধওয়া কথা বলেন, তখন আবেগে কেঁদে ফেলেন মোহেনা।


 

 

 

 



 

 

 

 

 

 

 

 

 

 

 

A post shared by Mohena Kumari Singh (@mohenakumari) on


এখানেই শেষ নয়, মোহেনা জানান, করোনার জন্য তিনি খাবারের স্বাদ ও গন্ধ কিছুই বুঝতে পারছেন না। তবে তিনি কাঁচা হলুদ, ফল খাচ্ছেন।