শ্রমিকদের জন্য এত সহজে বিমানের ব্যবস্থা! সোনু সুদের সাহায্যে 'ষড়যন্ত্র' দেখছে শিবসেনা

শিবসেনা নেতা সঞ্জয় রাউতের এই মন্তব্যের পাল্টা জবাব দিয়েছে বিজেপি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 7, 2020, 05:59 PM IST
শ্রমিকদের জন্য এত সহজে বিমানের ব্যবস্থা! সোনু সুদের সাহায্যে 'ষড়যন্ত্র' দেখছে শিবসেনা

নিজস্ব প্রতিবেদন : দুঃসময়ে পাশে থেকে অনেক পরিযায়ী শ্রমিকদেরই ত্রাতা হয়ে উঠেছেন সোনু সুদ। তবে সোনুর এই কাজের মধ্যেও রাজনীতি দেখছেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। তাঁর কটাক্ষ, ''খুব শীঘ্রই নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করবেন সোনু, সেলিব্রিটি ম্যানেজার হয়ে উঠবেন।'' তবে শিবসেনা নেতা সঞ্জয় রাউতের এই মন্তব্যের পাল্টা জবাব দিয়েছে বিজেপি। 

শিবসেনার দলীয় মুখপত্র 'সামনা'য় দলের প্রভাবশালী নেতা সঞ্জয় রাউত লিখেছেন, '' লকডাউনে সোনু সুদ হঠাৎ করেই জনপ্রিয়তা পেয়ে গেলেন। এর পিছনে কতটা ষড়যন্ত্র আর কৌশল রয়েছে তা খুঁজে বের করা দরকার। লকডাউনে যখন অনেক রাজ্য সরকার অসহায় বোধ করছে, তখন কীভাবে শ্রমিকদের বাড়ি ফেরাতে এত বাস ও  বিমানের ব্যবস্থা করলেন সোনু? ''

এখানেই শেষ নয়, সোনু সুদ শীঘ্রই নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করবেন, সেলিব্রিটি ম্যানেজার হয়ে উঠবেন বলেও কটাক্ষ করেছেন সঞ্জয় রাউত।

আরও পড়ুন-''যৌনতা খারাপ আর ধর্ষণ ভাল?'' ৭১ বছরের মাকে ধর্ষণের হুমকি নিয়ে মুখ খুললেন একতা

এদিকে শিবসেনা নেতাকে পাল্টা তোপ দেগেছে বিজেপি নেতৃত্ব। বিজেপি নেতা রাম কদম বলেছেন, ''করোনা পরিস্থিতিতে মানবিক ভূমিকা পালন করেছেন সোনু সুদ। আর শিবসেনা সেটাকে কটাক্ষ করছে সেটা দুর্ভাগ্যজনক। করোনা মোকাবিলায় শিবসেনা সরকার ব্যর্থ। তাই যিনি সাহায্য করছেন তাঁর দিকেই আঙুল তুলছে শিবসেনা। সরকারের কাজ সরকার করেনি, সোনু সুদের মতো অভিনেতা যখন রাস্তায় নেমে এগিয়ে এলেন, তখন ওনাদের আপত্তি কোথায়?''

আরও পড়ুন-স্বরা ভাস্করকে গ্রেফতারের দাবিতে উত্তাল নেটদুনিয়া, টুইটারে ট্রেন্ডিং #ArrestSwaraBhaskar

সম্প্রতি সোনু সুদ বিজেপিতে যোগ দিতে পারেন বলে খবর ছড়িয়ে পড়েছিল। তবে সোনু নিজে জানিয়েছেন, তিনি রাজনীতিতে আগ্রহী নন। অভিনয় নিয়েই থাকতে চান।

.