Mouni Roy, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের পরিচিত মুখ মৌনী রায়। সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে মৌনীকে দেখা গেছে নেগেটিভ চরিত্রে। অল্প সময় স্ক্রিনে থেকেই দর্শকমনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। তাঁর চরিত্রের নাম ছিল জুনুন, চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলতে কোনও কসর বাদ দেননি মৌনী। সম্প্রতি অনেক নেটিজেনই সোশ্যাল মিডিয়ায় লেখেন যে, মৌনীর চরিত্রটি আলিয়ার থেকে গুরুত্বপূর্ণ ছিল। তবে মৌনীর মতে চরিত্রটির আত্মবিশ্বাস ও ক্ষমতাই তাঁকে দর্শকের কাছে জনপ্রিয় করে তুলেছে। বলিউডি সাফল্যের পর শোনা যাচ্ছে এবার টলিউডে ডেবিউ করতে চলেছেন মৌনী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা


বাংলা ছবির জগতে পা রাখতে চলেছেন মৌনী। শোনা যাচ্ছে অঙ্কুশের আগামী ছবি ‘মির্জা’-য় একটি গানে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই নায়িকার কাছে ফোন গেছে প্রযোজনা সংস্থার তরফ থেকে। তবে সত্যিই কী এই ছবিতে সাইন করছেন তিনি, তা এখনও নিশ্চিত জানা যায়নি। বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছে অঙ্কুশের এই ছবি। মাস দেড়েক আগেই রিলিজ করেছে ‘মির্জা’র টিজার। টিজার থেকেই মির্জার লুকে ঝড় তুলেছেন অঙ্কুশ হাজরা। অ্যাকশনে ভরপুর এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন বলিউডের সুমিত সাহিল। ‘ম্যায় হু না’ ছবিতে নজর কেড়েছিলেন এই জুটি, তবে সেখানে তাঁরা ছিলেন অভিনেতা, এবার ছবির পরিচালক তাঁরা। এই প্রথম বাংলা ছবি পরিচালনা করবেন এই জুটি।


আরও পড়ুন: Ritabhari-Ranbir: ‘কী মিষ্টি মানুষ!’ রণবীরে মুগ্ধ ঋতাভরী


এই অ্যাকশন ছবিতে অঙ্কুশের বিপরীতে প্রধান নেগেটিভ চরিত্রে দেখা যাবে বলিউডের অভিনেতা দিব্যেন্দু ভট্টাচার্যকে। বৃহস্পতিবারই সামনে আসে এই ছবির দ্বিতীয় টিজার। সেখানেই দেখা যায় যে, এই ছবির ভিলেন হচ্ছেন সুলতান, সেই চরিত্রেই অভিনয় করবেন দিব্যেন্দু। সেকরেড গেমস, দিল্লি ক্রাইম, মির্জাপুর ২, মহারানি ২, রকেট বয়েজের মতো হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করেছেন দিব্যেন্দু। মনসুন ওয়েডিং, মকবুল, অব তক ছপান্ন, ব্ল্যাক ফ্রাইডে থেকে শুরু করে দেব ডি, লুটেরা, খুদা হাফিজ ২-এর মতো একাধিক হিন্দি অ্যাকশন ছবিতে অভিনয় করেছেন দিব্যেন্দু ভট্টাচার্য। বলিউডের এই চেনামুখ অভিনয় করেছেন বেশ কয়েকটি বাংলা ওয়েব সিরিজ ও সিনেমাতেও। নায়ক, ভিলেন জানা গেলেও এখনও অবধি সামনে আসেনি এই ছবির নায়িকা কে? অঙ্কুশ ও দিব্যেন্দু ছাড়াও এই ছবিতে অন্যতম বিশেষ চরিত্রে দেখা যাবে শোয়েব কবীরকে। তাহলে কী মৌনীকে দেখা যাবে বিশেষ চরিত্রে? প্রশ্ন টলিউডে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)