নিজস্ব প্রতিবেদন : চুরির অভিযোগে গ্রেফতার করা হল অভিনেত্রী মৌসুমি চট্টোপাধ্যায়ের বাড়ির পরিচারিকাকে। মুম্বইয়ের খার থানায় তাঁকে এই এই মুহূর্তে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : রণবীরকে বিদায়? বরুণ ধাওয়ানের সঙ্গে প্রেম করছেন আলিয়া?
রিপোর্টে প্রকাশ, গত সপ্তাহে বেশ কয়েকদিন ধরে মুম্বইয়ের খার-এর বাড়িতে ছিলেন না মৌসুমি চট্টোপাধ্যায়। অভিনেত্রী বাড়িতে না থাকলেও, সেখানে ৩ জন পরিচারক, পরিচারিকা তাঁদের প্রতিদিনের কাজ চালিয়ে যেতেন। যাঁদের মধ্যে ২ জন মহিলা ও একজন পুরুষ। প্রয়োজনীয় কাজ সেরে অভিনেত্রী খারের বাড়িতে হাজির হলেই ঘটে বিপত্তি।
জানা যায়, বাড়ি যাওয়ার পর থেকে সোনার বালা, নগদ ১ লক্ষ টাকাসহ আরও বেশ কিছু মূল্যবান জিনিস খুঁজে পাননি অভিনেত্রী।


আরও পড়ুন : ক্যান্সার থেকে মুক্তি! ছবি শেয়ার করলেন আয়ুষ্মান


এরপরই খার থানায় অভিযোগ দায়ের করেন তিনি। তদন্তে নামার পর পুলিস মৌসুমি চট্টোপাধ্যায়ের বাড়ির পরিচারক, পরিচারিকাদের জিজ্ঞাসাবাদ শুরু করে। যাঁর মধ্যে সুনিতা নামে একজনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পুলিস সুনিতাকে খোঁজার জন্য তাঁর সান্তাক্রুজের বাড়িতে হাজির হয়। সেখান থেকেই পাকড়াও করা হয় তাঁকে। জিজ্ঞাসাবাদের পর পুলিস জানতে পারে, প্রকৃত সত্যি। সুনিতার প্রতিবেশীরা জানান, তিনি নাকি সোনার দোকানে গিয়েছেন। ফলে চুরি যাওয়া গয়না বিক্রির আগেই তা পুলিসের হাতে চলে আসে। এবং সেই সঙ্গে গ্রেফতার করা হয় সুনিতাকে। ভারতীয় দণ্ডবিধির ৩৮১ ধারায় গ্রেফতার করা হয় সুনিতাকে।


আরও পড়ুন : আদরে, ভালবাসায় প্রেমিককে জড়িয়ে ধরলেন সুস্মিতা, ভাইরাল বাঙালি-কন্যার ঘনিষ্ঠ ছবি
এদিকে সম্প্রতি বিজেপিতে যোগদান করেন অভিনেত্রী মৌসুমি চট্টোপাধ্যায়। বিজেপিতে যোগ দিয়ে অভিনেত্রী বলেন, দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভক্ত তিনি। এখন তাঁর হাতে কিছু সময় রয়েছে। যা দিয়ে তিনি সমস্ত জীবের সেবা করতে চান। মৌসুমিদেবী বলেন, 'আমার একার এত কাজ করার শক্তি নেই। তাই বিজেপিকে সঙ্গে চাই।'