জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ১২ জুলাই মুম্বইয়ে শুভ পরিণয় অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের৷ ইতোমধ্যেই ইতালি ও জামনগরে হয়েছে প্রাকবিবাহ অনুষ্ঠান। এবার বিয়ের আগে এক বিশেষ উদ্যোগ নিল আম্বানি পরিবার।অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহ উদযাপনের অংশ হিসাবে সমাজের দরিদ্র শ্রেণীর যুবক-যুবতীর গণবিবাহের আয়োজন করলেন নীতা ও মুকেশ আম্বানি। ২ জুলাই বিকেল সারে চারটে থেকে এই বিবাহ আসর বসবে পালগড়ের স্বামী বিবেকানন্দ বিদ্যামন্দিরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Madhuri Dixit: জঙ্গিঘনিষ্ঠ পাকিস্তানির অতিথি মাধুরী, প্রবল ক্ষোভের মুখে ধকধক গার্ল...


সম্প্রতি বেনারসে গিয়েছিলেন নীতা আম্বানি। বেনারসী শাড়ি কেনা থেকে শুরু করে জনপ্রিয় দোকানে বসে চাট থেকেও দেখা গেছে তাঁকে। অনন্ত ও রাধিকার বিয়ের প্রথম নিমন্ত্রণপত্রটি মহাদেবকে উৎসর্গ করেছেন মুকেশ-পত্নী নীতা, সেই কারণেই কাশী বিশ্বনাথ মন্দিরে যান তিনি। তার পর থেকেই শুরু হয়ে গিয়েছে বিয়ের নিমন্ত্রণপত্র অতিথিদের পাঠানোর পালা। 


সাধারণত বিয়ের প্রথম আমন্ত্রণ পত্র ঈশ্বরের কাছেই নিবেদন করে আম্বানি পরিবার৷ ছোট ছেলের বিয়ের কার্ড নিবেদন করা হল কাশীর বিশ্বনাথ মন্দিরের বাবা ভোলেনাথকে। ১০ বছর পর নীতা গেলেন সেই শহরে৷ বরাণসী শহরের উন্নতি দেখে তিনি আপ্লুত বলে জানান নীতা আম্বানি৷ শহরের পরিচ্ছন্নতা, নোমো ঘাট, সৌর শক্তির ব্যবস্থা, কাশী বিশ্বনাথ প্রঙ্গণ, সব দেখে খুশি নীতা৷


আরও পড়ুন- Malaika Arora: 'সম্পর্কে আমি থাকি সৎ, শেষ পর্যন্ত সময়ও দিই!', অর্জুনকে খোঁচা মালাইকার


অন্যদিকে ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আমন্ত্রণের বক্স। ইতোমধ্যেই বেশ কিছু রাজনৈতিক নেতা ও বলিউডের তারকার কাছেও পৌঁছে গিয়েছে আমন্ত্রণ। লাল রঙের বাক্স মধ্যে রয়েছে রুপোর একটি ছোট্ট মন্দির। তার চারদিকে রয়েছে চারটি সোনালী মূর্তি। বাক্সটি খুললেই বাজছে একটি মনোমুগ্ধকর মিউজিক। সেই মন্দিরের চারদিকে রয়েছে গণেশ, রাধা কৃষ্ণ, দুর্গা ও লক্ষ্মীর মূর্তি। 


শুধুমাত্র মন্দিরই নয়, ওই বাক্সের মধ্যে রয়েছে অতিথিদের জন্য রয়েছে আরও অনেক উপহার। বাক্স রয়েছে একটি সাদা কাপড়ের উপর ফ্লোরাল ডিজাইন। সেখানে লেখা 'AR', আমন্ত্রণের বাক্সে রয়েছে একটি বেগুনী রঙের শাল এবং মিষ্টি। হিন্দু রীতি মেনেই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত ও রাধিকা। ১২ জুলাই তাঁরা বিয়ে করবেন আর ১৩ জুলাই হবে শুভ আশীর্বাদ। তিনদিন ব্যাপী চলবে বিয়ের পর্ব। শেষদিন তথা ১৪ জুলাই থাকবে মঙ্গল উৎসব, যা আদতে ওয়েডিং রিসেপশন। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)