নিজস্ব প্রতিবেদন: বলিউডে তারকাদের থেকে তারকা সন্তান তৈমুরের জনপ্রিয়তা কোনও অংশে কম নয়। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় উঠে আসে ছোট্ট তৈমুরের নানান ভিডিয়ো। ছোট্ট তৈমুর যেখানেই যাক না কেন, পাপারাৎজির ক্যামেরা তার পিছু ছাড়ে না। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার ছোট্ট তৈমুরকে নিয়ে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন করিনা। যেখানে ছোট্ট তৈমুরের সঙ্গে দেখা হয়ে যায় কার্টুন চরিত্র 'পেপ্পা পিগ'-এর। পাপা পিগকে দেখে বেজায় খুশি তৈমুর। পেপ্পা পিগ-এর সঙ্গে হাত মেলাতেও দেখা গেল ছোট্ট তৈমুরকে। বেশ বোঝা গেল পেপ্পা পিগকে পেয়ে বেজায় খুশি ছোট্ট নবাব।  তৈমুরের সঙ্গে অবশ্য এদিন ওই অনুষ্ঠানে উপস্থিত অন্য শিশুদেরও পেপ্পা পিগের সঙ্গে বেশ বন্ধুত্ব হয়ে গেল। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে তৈমুরের 'পেপ্পা পিগ'-এর সঙ্গে দেখা করতে যাওয়ার ভিডিয়ো।


আরও পড়ুন-বাজারে নতুন ফ্যাশান ব্র্যান্ড Youve আনছেন নুসরত জাহান, আজই উদ্বোধন




এদিনের অনুষ্ঠানে তাঁদের ছোট্ট দুই সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন জেনেলিয়া ও রীতেশ।



অনুষ্ঠান থেকে তৈমুরকে নিয়ে করিনা যখন বেরিয়ে আসছেন তখন পেপ্পা পিগ-কে ছেড়ে আসার জন্য ভীষণই কান্নাকাটি জুড়ে দিয়েছিল 'টিম'।




প্রসঙ্গত, কাজের যতই ব্যস্ততা থাক না কেন, কাজের ফাঁকে করিনা যতটা সময় পারেন ছেলে তৈমুরের সঙ্গেই কাটানোর চেষ্টা করেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে করিনা বলেন, ''সইফও চায় আমি যেন যতটা সম্ভব বেশি সময় তৈমুরকে দিতে পারি।''


আরও পড়ুন-পশু চিকিৎসালয়ে গিয়ে দুই কর্মীকে পেটালেন নাসিরুদ্দিন শাহর মেয়ে