নিজস্ব প্রতিবেদন : প্য়ার কিয়া তো ডরনা ক্যা থেকে তেরে নাম কিংবা গর্ভ, মুঝসে শাদি করোগি, দাবাং-সহ একাধিক ব্লকবাস্টার ছবিতে তাঁর গান মুগ্ধ হয়ে শুনেছে দর্শক। সোমবার সকালে বলিউডের যেন একটি অধ্যায়ের সমাপ্তি হয়। করোনার মারণ থাবায় চলে যান সঙ্গীত পরিচালক ওয়াজিদ খান। ওয়াজিদের মৃত্যুতে যে ভেঙে গেল বলিউডের সাজিদ-ওয়াজিদ জুটি, তা আর বলার অপেক্ষা রাখে না। তাই তো, ওয়াজিদ খানের মৃত্যুর খবর যেন হৃদয় ভেঙে যায় সেলেবদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অক্ষয় কুমার থেকে অমিতাভ বচ্চন কিংবা প্রিয়াঙ্কা চোপড়া, ওয়াজিদ খানের মৃত্যুতে ভারাক্রান্ত সেলেব দুনিয়া। এবার প্রিয় ওয়াজিদের মৃত্যুতে শোক প্রকাশ করলেন সলমন খান। ওয়াজিদ তাঁর মেধা, সম্মান এবং সুন্দর হৃদয়ের জন্য সর্বদা মনে থাকবেন। পাশাপাশি ওয়াজিদের আত্মার শান্তি কামনা করেন সলমন।


 



সোমবার দুপুরে মুম্বইয়ের ভরসোভা সমাধিক্ষেত্রে শেষকৃত্য সম্পন্ন হয় ওয়াজিদ খানের। ভরসোভায় ইরফান খানের পাশের সমাধিস্ত করা হয় ওয়াজিদ খানকে।


এদিকে ওয়াজিদ খানের মৃত্যুর পর তাঁর অন্যতম কাছের মানুষ অর্থাত দাদা সাজিদ খান জানান, করোনাই মারণ থাবা বসিয়েছিল তাঁর ভাইয়ের শরীরের। কোভিড ১৯-এর জেরেই শেষ পর্যন্ত চলে যান ওয়াজিদ খান।