নিজস্ব প্রতিবেদন: রুমমেট ও তাঁর মায়ের বিরুদ্ধে মারধরের অভিযোগ আনলেন টেলি অভিনেত্রী নলিনী নেগী। গোটা ঘটনায় বন্ধু ও তাঁর মায়ের বিরুদ্ধে ওশিওয়ারা থানায় অভিযোগ দায়েরও করেছেন নলিনী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নলিনীর জানিয়েছেন, বেশ কয়েক বছর ধরে একসঙ্গেই থাকতেন তিনি এবং তাঁর রুমমেট প্রীতি। সম্প্রতি, নলিনী ওশিয়ারার একটি আলাদা ফ্ল্যাটে থাকতে শুরু করেন। তবে প্রীতি অন্য কোথাও থাকার জায়গা না পেয়ে নলিনীর কাছে আসেন এবং কিছুদিনের জন্য তাঁকে তাঁর ফ্ল্যাটে থাকতে দেওয়ার অনুরোধ করেন। নলিনীর কথায়, "মাত্র কয়েক সপ্তাহের ব্যাপার ভেবে আমি আপত্তি করিনি। এছাড়া আমার ফ্ল্যাটে দুটো শোবার ঘর থাকায় কোনও অসুবিধা ছিল না। আমার পরিবার তখন দিল্লিতে আমার দিদির কাছে ছিল।"


আরও পড়ুন-এবার বলিউডের ছবিতে রুদ্রনীল, দেখা যাবে অজয় দেবগণের সঙ্গে


অভিনেত্রী নলিনী আরও জানান, '' সম্প্রতি আমার বাবা-মায়ের এখানে আসার কথা বলে আমি প্রীতিকে ঘর খালি করে দিতে বলি। ও তাতে সম্মতিও জানায়। তবে এর কয়েকদিনেই মধ্যেই প্রীতি মা আমার ফ্ল্যাটে এসে থাকতে শুরু করে দেয়। তবে তথন আমি ভেবেছিলাম প্রীতিকে নতুন ঘর খুঁজতে সাহায্য করতেই তিনি এসেছেন। গত সপ্তাহে আমি যখন আমার এক বন্ধুর সঙ্গে জিমে যাচ্ছিলাম, তখন উনি হঠাৎই আমার সঙ্গে ঝগড়া শুরু করেন। আমি উনি কী চান জানতে চাইলেও উনি থামতেই চাইছিলেন না, উল্টে প্রীতিকে ডেকে ওর সামনে আমায় গালিগালাজ করতে থাকেন। প্রীতিকে জানান, আমি নাকি ওনাকে অসম্মানজনক কথা বলেছি। প্রীতি আমি সবটা বলতে যাবো, তখনই একটা কাঁচ নিয়ে আমায় মারতে আসেন। প্রীতি এবং ওর মা মিলে একপ্রকার আমার উপর ঝাঁপিয়ে পড়েন। আমাকে ওরা একপ্রকার মেরেই ফেলছিলেন। ওনারা আমার মুখ ক্ষত-বিক্ষত করে দিতে চেয়েছিলেন। ''


প্রীতি আরও জানান, '' আমি তো ভাবতেই পারছি না কারোর মা আমায় এভাবে মারতে পারে, পরে বুঝলাম, আমি যেহেতু অভিনেত্রী, তাই ওরা আমার মুখটাই ক্ষতবিক্ষত করে দিতে চাইছিল।''



আরও পড়ুন-২৮০০ কোটির সম্পত্তি অভিষেক ও শ্বেতার মধ্যে সমানভাবে ভাগ করে দিতে চান অমিতাভ



'স্প্লিটসভিলা' নামে একটি জনপ্রিয় রিয়েলিটি শোয়ের দ্বিতীয় সিজনে প্রতিযোগী ছিলেন নলিনী নেগি। তারপর একে একে 'ডোলি আরমানো কি', 'দিয়া অউর বাতি হাম', 'নামকরণ' সহ বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।


আরও পড়ুন-কাশ্মীরের শেষ হিন্দু সম্রাজ্ঞী কোটারানি এবার সিনেমার পর্দায়