নিজস্ব প্রতিবেদন : চোপড়া ম্যানসনের ছেলে উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদের পরই মুম্বই ছাড়েন নার্গিস ফকরি। 'ধুম' অভিনেতার সঙ্গে বিচ্ছেদ নিয়ে ওই সময় কোনওরকম মন্তব্য করেননি তিনি। শোনা যায়, উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদের পর বিদেশে গিয়ে ম্যাট এলোঞ্জ নামে আরও একজনের সম্পর্ক তৈরি হয় নার্গিসের। কিন্তু সেই সম্পর্কও স্থায়ী হয়নি বেশিদিন। বেশ কয়েকদিন একসঙ্গে থাকার পর ম্যাটের সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় 'হাউজফুল' অভিনেত্রীর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ছেলের খেয়াল রাখেন না? তৈমুরকে নিয়ে চরম অপমান করিনাকে?
ম্যাটের সঙ্গে বিচ্ছেদের পর ফের মুম্বইতে ফিরে আসেন নার্গিস। কিন্তু ওই সময় সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে একবারেই নারাজ হয়ে যান বলিউড অভিনেত্রী। মুম্বইতে ফেরার পর শুরু করেন 'অমাবস্যা' নামে একটি সিনেমার শুটিং। সম্প্রতি ওই সিনেমার ট্রেলরও মুক্তি পেয়েছে। কিন্তু,মুক্তির আগে সিনেমার প্রমোশনে প্রথম দিকে দেখা গেলেও, বর্তমানে ধরা ছোঁয়ার বাইরে নার্গিস।


উদয় চোপড়ার সঙ্গে নার্গিস ফকরি...



আরও পড়ুন : সংসারে মন নেই, পুত্র সন্তানের মা হলেন একতা কাপুর
রিপোর্টে প্রকাশ, সম্পর্কে টানাপোড়েনের পর বেশ কিছুদিন পর বলিউডে ফিরে এলেও, বিচ্ছেদের ভূত তাঁর কাধ থেকে নামেনি। আর সেই কারণেই উদয় চোপড়ার সঙ্গে সম্পর্ক, বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করলেই ক্ষেপে যাচ্ছেন নার্গিস। শুধু তাই নয়, ম্যাটের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করলেও, প্রকাশ্যেই চেঁচিয়ে উঠছেন বলিউডের এই অভিনেত্রী। আর সেই কারণে মুক্তির আগে 'অমাবস্যা'-র প্রমোশন শুরু হলেও বর্তমানে সেখানে নার্গিস ফকরির দেখা পাওয়া যাচ্ছে না। সংবাদমাধ্যমের প্রশ্নে জর্জিত হয়েই নাকি 'অমাবস্যা'-র প্রমোশনও এড়িয়ে যাচ্ছেন নার্গিস। যদিও বলিউড অভিনেত্রী এ বিষয়ে কোনওরকম মন্তব্য করেননি।