Amitabh Bachchan, Ekta Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : 'কোনও খানের সঙ্গেই কখনও কাজ করতে চাইনি।' প্রকাশ্যে বলে বসলেন একতা কাপুর। মঙ্গলবার মুম্বইতে 'গুডবাই'-এর ট্রেলার লঞ্চে এসে এমন মন্তব্য করেন প্রযোজক একতা কাপুর। এদিন একতা ছাড়াও ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রশ্মিকা মন্দানা, নীনা গুপ্তা। বিগ বি অভিতাভ বচ্চনও ভিডিয়ো কলে সেই অনুষ্ঠানের ভাগীদার হন। সকলের সামনেই খানদের সঙ্গে কাজ না করার কথা বলেন বালাজি মোশন পিকচার্সের মালিক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিন্তু ঠিক কী বলেছেন একতা কাপুর, কেনই বা বলেছেন?


একতা কাপুর বলেন, 'ছোট থেকেই আমি একজন ব্যাক্তির সঙ্গেই কাজ করতে চেয়েছি, আর সেটা হল বিগ বি। ছোটবেলায় আমি অমিতজির বাড়িতে বিভিন্ন জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতাম। শ্বেতা এবং অভিষেক আমার বন্ধু। অমিতাভ স্যার একবার বাবা (জীতেন্দ্র)কে বলেছিলেন, যে ও গোটা সন্ধেটা আমার দিকে তাকিয়ে বসেছিল। আমার মনে হয় না আমি কোনওদিনই কোন খানের কাজ করতে চেয়েছি। এমনকি অন্য কোনও কারোর সঙ্গেই চাইনি। শুধুমাত্র চেয়েছি অমিতাভ বচ্চনকে। আর অবশেষে সেটা সম্ভব হল। এই ছবিতে কাজ করার অভিজ্ঞতাই আলাদা।' 


আরও পড়ুন-শিং ভেঙে বাছুরের দলে! শানায়া-সুহানা-নভ্যাদের সঙ্গে ভিড়তে চান করণ, চটলেন গৌরী



'গুডবাই'-এর ট্রেলার শেয়ার করে একতা লেখেন, পরিবারের বাঁধনের কথা তো শুনেছেন, কখনও বোঝাপড়ার প্রথমবার দেখবেন! এই গল্পে ভালোবাসা, হাসি, আবেগ সবটাই আছে গুডবাই-এর ট্রেলারে। ছবিটি মুক্তি পাবে ৭ অক্টোবর।' 'গুডবাই'-এর পরিচালনা করেছেন বিকাশ বেহল। এই ছবিতে অমিতাভ বচ্চন ছাড়াও রয়েছেন নীনা গুপ্তা, সাহিল মেহতা, শিভিন নারাং, এলি আভরাম, পাভেল গুলাটি, সুনীল গ্রোভার। গত এপ্রিলে শুরু হয়েছিল 'গুডবাই'-এর শ্যুটিং। তখন থেকেই আলোচনায় ছিল এই ছবি। একতা কাপুরের বালাজি মোশন পিকচার্স-এর সঙ্গে এই ছবির প্রযোজনা করেছে গুড কো। গোটা বিশ্বেই মুক্তি পাবে এই ছবি।


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)