নিজস্ব প্রতিবেদন : মাদক মামলায় অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসকে বুধবার জিজ্ঞাসাবাদ করবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মুম্বইয়ের এনসিবির দফতরে বুধবার হাজিরা দেবেন অর্জুন রামপালের বিশেষ বান্ধবী। যদিও বুধবার কটা নাগাদ গ্যাব্রিয়েলা এনসিবির দফতরে হাজিরা দেবেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবার এনসিবির দফতরে গ্যাব্রিয়েলাকে জিজ্ঞসাবাদ করা হলেও, বৃহস্পতিবার হাজিরা দিতে হবে অর্জুন রামপালকে। অর্জুন এবং গ্যাব্রিয়েলাকে পরপর ২ দিন ধরে মাদক মামলায় জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর।


আরও পড়ুন : মৃত্যুভয় তাড়া করে নিয়ে বেড়াতে শুরু করে, ভয়ে কুকড়ে যান 'বাহুবলির' তামান্না


এদিকে সোমবার আটক করা হয় অর্জুন রামপালের গাড়ির চালককে। মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্যই আটক করা হয় অর্জুনের গাড়ির চালককে। পাশাপাশি ওইদিন অভিনেতার মুম্বইয়ের বাড়ি এবং অফিসে তল্লাসি চালানো হয় প্রায় ৮ ঘণ্টা ধরে। যদিও অর্জুনের বাড়ি এবং অফিস থেকে মাদকজাত কোনও কিছু বাজেয়াপ্ত করা হয়নি বলে খবর। অভিনেতার আইপ্যাড, মোবাইল ফোন-সহ বেশ কিছু ইলেক্ট্রনিক গেজেট বাজেয়াপ্ত করা হয়। সেগুলিই আপাতত খতিয়ে দেখা হচ্ছে বলে খবর।


আরও পড়ুন : মধুচন্দ্রিমায় মালদ্বীপে কাজল আগরওয়াল, গৌতমের সঙ্গে যেন গল্প লিখলেন অভিনেত্রী


গ্যাব্রিয়েলার দাদা অ্যাজিসিওলাসকেও সম্প্রতি পুনে থেকে গ্রেফতার করে এনসিবি। মাদকের কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যোগ রয়েছে, এই অভিযোগেই অ্যাজিসিওলাসকে আটক করা হয়। সম্প্রতি জামিনে মুক্ত রয়েছেন গ্যাব্রিয়েলার দাদা।