নিজস্ব প্রতিবেদন: একই সময়ে দুটো চরিত্রে প্রায়ই অভিনয় করে থাকেন সিনেমার নায়ক নায়িকারা। কিন্তু একই সময়ে দুটি ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করছেন একই অভিনেতা,এদৃশ্য বিরল। এবার সেই প্রথাই ভাঙলেন অভিনেতা নীল ভট্টাচার্য। কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল ইতিমধ্যেই ছোটপর্দার অন্যতম জনপ্রিয় চরিত্র। সেই চরিত্রে অভিনয় করেন নীল ভট্টাচার্য। নিখিলের পাশাপাশি এবার উমা ধারাবাহিকের অভিমন্যুর চরিত্রেও অভিনয় করবেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: 'আমি গান গাইনি, আমাকে দিয়ে গাইয়ে নিয়েছেন Debojyoti Mishra' অকপট স্বীকারোক্তি Jaya-র


জি ২৪ ঘন্টা ডিজিটালকে নীল জানান, 'একইসঙ্গে দুটো মুখ্য চরিত্রে অভিনয় করা খুবই চ্যালেঞ্জিং বিষয়। তিন বছর ধরে নিখিলের চরিত্রে আমায় দর্শক দেখেছে। তিলে তিলে চরিত্রটাকে তৈরি করেছি। এখন কিছুদিনের গ্যাপ রয়েছে কিন্তু খুব তাড়াতাড়িই ফিরতে হবে এই ধারাবাহিকে। নিখিলের থেকে একেবারেই আলাদা অভিমন্যু। কৃষ্ণকলি সিরিয়ালে নিখিলের বয়স অনেকটাই বেড়ে গেছে। উল্টোদিকে অভিমন্যু ২৫ বছরের ছেলে।' পেশায় সফট ইঞ্জিনিয়র অভিমন্যু একটি সংস্থা গড়ে তোলে আর সেই সংস্থার মাধ্যমে দুঃস্থদের সাহায্য করে সে ও তাঁর বন্ধুরা। সেই কাজের সূত্রেই উমার সঙ্গে দেখা হবে তাঁর। শীঘ্রই শুরু হচ্ছে শ্যুটিং। কৃষ্ণকলির মতো এই ধারাবাহিকও সম্প্রচারিত হবে জি বাংলায়।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)