নিজস্ব প্রতিবেদন: ২০১৮-র ২৯ সেপ্টেম্বর। ওই দিনেই ঋষি কাপুরকে নিয়ে বিদেশে পাড়ি দেন নীতু কাপুর। ওইদিন ঋষি কাপুরের ট্যুইটার হ্যান্ডেলে একটি ট্যুইট দেখে জল্পনা শুরু হয়ে যায়। 
জানা যায়, চিকিতসার জন্য মু্ম্বই ছেড়ে নিউ ইয়র্কে পাড়ি দিচ্ছেন ঋষি কাপুর। এরপর থেকে নিজের অসুখ এবং চিকিতসা সম্পর্কে কখনও কোনও মন্তব্য করতে দেখা যায়নি ঋষি কাপুরকে। মুখ বন্ধ ছিল নীতু কাপুরেরও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : জীবনে তাঁর মতো সুন্দরী চোখে পড়েনি, কার কথা প্রকাশ্য়ে আনলেন অমিতাভ
সম্প্রতি ক্যানসার নিয়ে একটি স্টেটাস দেন নীতু কাপুর। তিনি বলেন, ভবিষ্যতে কোনওদিন ক্যানসার শুধুমাত্র একটি জোডিয়াক সাইনে পরিণত হবে। নীতু কাপুরের ওই স্টেটাস সামনে আসার পরই ঋষি ক্যানসারে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত হন প্রত্যেকে।
তবে ঋষি কাপুর আপাতত ভাল আছেন। তিনি ক্রমশ সুস্থ হয়ে উঠছেন। সম্পূর্ণ সেরে উঠেছেন বলেই এবার দেশে ফিরছেন ঋষি কাপুর। স্বামীকে নিয়ে শিগগিরই দেশে ফিরবেন বলে জানান নীতু কাপুর। পাশাপাশি তিনি এও জানান, এক বছর পর ঋষিকে নিয়ে দেশে ফিরছেন তিনি, তাই তাঁর আনন্দ এবার উচ্ছ্বাসে পরিণত হয়েছে।


আরও পড়ুন : স্ত্রী জেল থেকে বেরোতেই বিচ্ছেদের সিদ্ধান্ত, শেষে কেন মত বদল অভিনেতার!
এদিকে এ বছর গণেশ চতুর্থী পরিবারের সঙ্গে কাটাবেন বলে আশা প্রকাশ করেন ঋষি কাপুর। যদিও শেষ পর্যন্ত এবার গণেশ চতুর্থীতে দেশে ফিরতে পারেননি বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা। কবে ঋষি কাপুরকে নিয়ে নীতু কাপুর দেশে ফিরছেন, তার নির্দিষ্ট তারিখ অবশ্য এখনও জানা যায়নি।