জীবনে তাঁর মতো সুন্দরী চোখে পড়েনি, কার কথা প্রকাশ্য়ে আনলেন অমিতাভ

গোটা জীবনে ধরে ২ জনের গুনমুগ্ধ তিনি। তাঁর জীবনে ওই দু'জন অনুসরণীয় ব্যক্তি রয়েছেন। জীবনে যাঁদেরকে তিনি অনুসরণ করেন, তাঁদের একজন হলেন দিলীপ কুমার এবং অন্যজন কে?

Updated By: Sep 6, 2019, 01:22 PM IST
জীবনে তাঁর মতো সুন্দরী চোখে পড়েনি, কার কথা প্রকাশ্য়ে আনলেন অমিতাভ

নিজস্ব প্রতিবেদন: গোটা জীবনে ধরে ২ জনের গুনমুগ্ধ তিনি। তাঁর জীবনে ওই দু'জন অনুসরণীয় ব্যক্তি রয়েছেন। জীবনে যাঁদেরকে তিনি অনুসরণ করেন, তাঁদের একজন হলেন দিলীপ কুমার এবং অন্যজন ওয়াহিদা রহমান। সম্প্রতি একটি টেলিভিশন শোয়ে হাজির হয়ে এমনই জানালেন অমিতাভ বচ্চন।
তিনি বলেন, ওয়াহিদা রহমান তাঁর চোখে সবচেয়ে সুন্দরী মহিলা। ওয়াহিদা রহমানকে একজন সম্পূর্ণ ভারতীয় নারী বলা যায়। গোটা জীবনে ওয়াহিদা রহমানের মতো এত সুন্দরী আর কাউকে দেখেননি বলেও প্রকাশ্যে জানান অমিতাভ বচ্চন। এসবের পাশাপাশি বিগ বি আরও বলেন, ওয়াহিদা রহমান অত্যন্ত ভালমানের একজন অভিনেত্রী। বলিউডে তাঁর মতো সাবলীল অভিনয় অনেকেই করতে পারেন না। ফলে তাঁর বহু অবদান বলিউডে রয়েছে বলেও জানান বিগ বি।

আরও পড়ুন : খেলোয়াড় বন্ধুর সঙ্গে লুকিয়ে বিয়ে করলেন জ্যাকি শ্রফের মেয়ে কৃষ্ণা?
পুরনো স্মৃতি হাতড়ে অমিতাভ বচ্চন বলেন, 'রেশমা অউর শেরা'-র শ্যুটিংয়ের সময় সেখানে হাজির ছিলেন অমিতাভ। ওই সিনেমার একটি দৃশ্যের শ্যুট করতে সুনীল দত্ত এবং ওয়াহিদা রহমানকে মরুভূমিতে নিয়ে য়াওয়া হয়। মরুভূমির অত্যন্ত গরমে খালি পায়ে যেন দাঁড়তে পারছিলেন না ওয়াহিদা। ফলে এক মুহূর্ত সময় ব্যায় না করে, পরিচালক নির্দেশ দেন, ওয়াহিদা জুতো পরেই ওই দৃশ্যের শ্যুট করবেন। যা শোনার পরই ওয়াহিদার জুতো হাতে তিনি তাঁর কাছে দৌঁড়ে যান অমিতাভ বচ্চন। ওই মুহূর্ত তাঁর কাছে জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ সময় বলেো প্রাকশ্যে জানান অমিতাভ।

আরও পড়ুন : 'লজ্জা' হয় দেখে, গণেশ বিসর্জনের সময় ধূমপান করায় কটাক্ষ সলমনকে
প্রসঙ্গত 'ত্রিশুল', 'আদালত', 'নমক হালাল'-এর মতো বেশ কয়েকটি সিনেমায় ওয়াহিদা রহমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অমিতাভ বচ্চন।

.