নিজস্ব প্রতিবেদন : ​বয়স যে শুধুমাত্র একটা সংখ্যা, তা বার বার প্রমাণ করেছেন নিক-প্রিয়াঙ্কা, মালাইকা-অর্জুনরা। একে অপরকে ভালবাসলে, বয়স কখনওই দুজনের মধ্যে বাঁধা হয়ে দাঁড়ায় না, তা প্রমাণ করেছেন অঙ্কিতা কোনওয়ার, মিলিন্দ সোমনও। এবার সেই রাস্তায় হাঁটলেন নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংও। কি অবাক লাগছে শুনে!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নেহা কক্কর। দিল্লির একটি গুরুদ্বারে বলিউডের জনপ্রিয় গায়িকার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন রোহনপ্রীত সিং। বিয়ে এবং রিসেপশনের পর বুধবার মুম্বইতে ফেরেন বলিউডের এই তারকা জুটি। নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়ে নিয়ে যখন জোর জল্পনা চলছে, সেই সময় প্রকাশ্যে এল আরও একটি তথ্য।


আরও পড়ুন  : 'নকল'-এর আড়ম্বর, বিয়ের পর জোরদার আক্রমণের মুখে নেহা কক্কর


সূত্রের খবর, নেহা কক্করের চেয়ে ৭ বছরের ছোট রোহনপ্রীত সিং। নেহা বর্তমানে ৩২-এর। অন্যদিকে রোহনপ্রীত সিংয়ের বয়স ২৫। বয়স যে দুজনের মধ্যে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি, তা প্রমাণ করলেন 'নেহুপ্রীত'।


প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, মালাইকা অরোরা-অর্জুন কাপুর, সুস্মিতা সেন-রোহমান শলের মতো এবার ৭ বছরের ছোট রেহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন ৩২-এর নেহা কক্কর। নিন্দুকরা যা-ই বলুন না কেন, রোহনপ্রীতের সঙ্গে ভালবাসার প্রথম দিন থেকে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি নেহা কক্কর। পাশাপাশি রোহনপ্রীতের সঙ্গে বিয়ের পর ইনস্টাগ্রামে নিজেকে 'মিসেস সিং' বলেও পরিচয় দিচ্ছেন নেহা কক্কর।


প্রসঙ্গত, সুপার মডেল মিলিন্দ সোমনের চেয়ে অঙ্কিতা কোনওয়ার ২৬ বছরের ছোট। অন্যদিকে নিকের চেয়ে প্রিয়াঙ্কা বড় ১০ বছরের।