নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার ৪৭-এ পা দিলেন নয়ের দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল(Kajol)। জন্মদিনের একদিন আগে থেকেই মা আর বোনের সঙ্গে সেলিব্রেশন শুরু করে দিয়েছিলেন অভিনেত্রী। যদিও বার্থ ডেতে সেরকম বড় কোনো পরিকল্পনা নেই তা আগেই জানিয়েছিলেন কাজল। সেরকমই জন্মদিনটা পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে বাড়িতেই কাটিয়েছেন তিনি। কিন্তু এরই মধ্যে সোশাল সাইটে ভাইরাল কাজলের জন্মদিনের একটি ভিডিও । যদিও সেই ভিডিওর জন্যই নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: পাপ করলে বৈষ্ণোদেবীর গুহায় ঢুকতে পারবেন না, Sara-কে জনৈকের সাবধানবাণী


ভিডিওতে দেখা যাচ্ছে, জন্মদিনে কাজলের বাড়ির সামনে পরিবার নিয়ে উপস্থিত হন তাঁর এক ফ্যান। কাজল বাড়ির বাইরে বেরিয়ে তাঁদের সঙ্গে দেখা করেন, কেকও কাটেন কিন্তু কেক খেতে চান না। ঠিক কী কারণে কেক খেতে অস্বীকার করেন তা জানা না গেলেও কাজলের এ হেন আচরণে ক্ষুব্ধ নেটিজেনরা। ইনস্টাগ্রামে অনেকেই তাঁকে অহংকারী আখ্যা দিয়েছেন। 



কাজলকে কেউ কেউ জন্মদিনের শুভেচ্ছা জানালেও অনেকেই তাঁর ব্যবহার দেখে নিন্দায় সরব হয়েছেন। জনৈক এক নেটিজেন রানি ও কাজলের মধ্যে তুলনা টেনে বলেছেন, রানি অনেক মিশুকে কিন্তু কাজল অহংকারী, তিনি তাঁর ফ্যানেদের  সঙ্গে কথা বলতে চান না। অপর এক ব্যক্তি কাজলের ব্যবহারকে অশোভনীয়ও আখ্যা দিয়েছেন।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)