পাপ করলে বৈষ্ণোদেবীর গুহায় ঢুকতে পারবেন না, Sara-কে জনৈকের সাবধানবাণী

প্রতিবারের মতো এবারও সারার ভিডিওতে উঠে এলো নতুন তথ্য।

Updated By: Aug 6, 2021, 12:05 PM IST
পাপ করলে বৈষ্ণোদেবীর গুহায় ঢুকতে পারবেন না, Sara-কে জনৈকের সাবধানবাণী

নিজস্ব প্রতিবেদন: কাজে একটু ব্রেক পেলে হামেশাই বলিউডের তারকারা ছুটি কাটাতে দেশে বিদেশে পাড়ি দেন । কিন্তু করোনাকালে সেই সমস্ত ভ্যাকেশনে কিছুটা হলেও ছেদ পড়েছে। যারা ঘুরতে যেতে ভালোবাসেন তাঁদের প্রায় দমবন্ধ অবস্থা। এমতাবস্থায় অনেকেই পুরোনো ঘুরতে যাওয়ার ছবি আপলোড করে মনে মনে সেই সুখ স্মৃতি রোমন্থন করছেন। এবার সেরকমই একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সারা আলি খান (Sara Ali Khan)। 

আরও পড়ুন: Super Dancer Chapter 4: বিচারকের আসনে এবার Shilpa-র পরিবর্তে Sonali Bendre

ভিডিওতে সারা (Sara Ali Khan) তাঁর দর্শকেদর প্রায় ভারত দর্শন করিয়ে দিয়েছেন। দিল্লির ইন্ডিয়া গেট থেকে শুরু করে বিহারের খেত, বৈষ্ণোদেবী থেকে শুরু করে গোয়ার সূর্যাস্তের ঝলক রয়েছে সেই ভিডিওতে। এর আগেও ইনস্টাগ্রামে বিভিন্ন জায়গার ভিডিও শেয়ার করেছেন সারা। মজার ছলে শ্যুট করা সেইসব ভিডিওতে অনেক তথ্যও শেয়ার করেন অভিনেত্রী। 

এবারও সারার ভিডিওতে উঠে এলো নতুন তথ্য। বৈষ্ণোদেবী যাওয়ার পথে ঘোড়ায় যে ব্যাক্তি তাঁকে নিয়ে যাচ্ছিলেন তিনি সারাকে বলেন, যদি সারা কোনো পাপ করে থাকে তাহলে সে মাতার দর্শন করতে গুহায় ঢুকতে পারবে না। তবে শুধু সারা নয়, এটা সমস্ত দর্শনার্থীর ক্ষেত্রেই প্রযোজ্য। কিছুদিন আগেই সারার আরেকটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল, যেখানে অভিনেত্রী নাকে চোট মেয়ে তাঁর বাবা-মার উদ্দেশ্যে মজা করেছিলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 
.