নিজস্ব প্রতিবেদন: পোষ্য দত্তক নেওয়া এবং সেই পোষ্যের মৃত্যু ঘিরে শ্রীলেখা আর শশাঙ্কের তরজা তুঙ্গে। মঙ্গলবারই শশাঙ্কের উপরে পশুহত্যার দায় চাপিয়েছেন অভিনেত্রী। সামনে পেলে তাঁকে মেরে ফেলতে পারেন এমন বিতর্কিত মন্তব্যও করেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।  কিন্তু এবার বাস্তবেই লোক পাঠিয়ে শশাঙ্ক ভাভসরকে (Shashank Bhavsar) রাস্তায় মারার অভিযোগ উঠল শ্রীলেখার বিরুদ্ধে । আইন নিজের হাতে কেন তুলে নিলেন শ্রীলেখা, জনপ্রিয় অভিনেত্রী বলে কি তাঁর বিরুদ্ধে কোনও ব্য়বস্থা নেওয়া হবে না? প্রশ্ন নেটিজেনদের। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: পশুহত্যার দায় কার? সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়েই নিষ্কৃতি Sreelekha-র!


জি ২৪ ঘন্টা ডিজিটালকে শশাঙ্ক ভাভসর জানান, 'সকালবেলা ৯টা ৪০নাগাদ আমি ঘুমাচ্ছিলাম, তখনই আমার বাড়িতে দময়ন্তী সেন সহ কিছুজন আসে। দময়ন্তীকে আগে থেকেই আমি চিনতাম। তাঁরা জানতে চায় কুকুরটি কোথায় ছিল, কি হয়েছে। আমি জানাই, আমার বাড়ির সামনেই রাস্তা। সেদিন সদর দরজা একটু খোলা পেয়ে কুকুরছানাটি বাইরে বেরিয়ে যায়। সেই সময়ই রাস্তার বড় কুকুররা মেরে ফেলেছে। একথা শোনার পরই আমার বাড়ির সামনে রাস্তাতেই আমাকে চড় থাপ্পড় মারতে শুরু করে ওরা। পাড়ার লোকেরা এসে আমায় উদ্ধার করে, পুলিশেও খবর দেয় তাঁরা। আমি এখনও অবধি পুলিশে অভিযোগ করিনি, উকিলের সঙ্গে কথা বলে ঠিক করব কি করা যায়। ওদের এলোপাথাড়ি মারে আমার মাথায় আঘাত লেগেছে। তাই আগে চিকিৎসা করাতে যাই।' পাশাপাশি শশাঙ্ক আরও জানান, শ্রীলেখার সঙ্গে ডেটে যাওয়ার জন্যই কুকুর দত্তক নিয়েছেন এই অভিযোগ পুরোপুরি সত্যি নয়। কারণ তিনি বেশ কয়েকদিন আগে থেকেই শ্রীলেখাকে চেনেন। রেড ভলেন্টিয়ার হিসাবে করোনা অতিমারির সময়ে শ্রীলেখা মিত্রকে সাহায্য করেছিলেন শশাঙ্ক, তখন শশাঙ্কের প্রশংসা করে পোস্টও দিয়েছিলেন তিনি। কিন্তু গত সোমবার কুকুরছানাটি মারা যাওয়ার পরই শ্রীলেখার অভিযোগের তীরে বিদ্ধ হতে হয় শশাঙ্ককে। 


সোশ্যাল সাইটে শশাঙ্ককে হুমকি দেওয়ার পরই শ্রীলেখার সামাজিক দায়িত্বজ্ঞান নিয়ে প্রশ্ন তুলেছিলেন নেটাগরিকদের একাংশ। বুধবার শশাঙ্কের উপর এই হামলার পর কার্যত ক্ষুব্ধ অনেকেই। শশাঙ্কের প্রোফাইলে অনেকেই সোচ্চার হয়েছেন শ্রীলেখার বিরুদ্ধে। কেউ তাঁকে 'প্রচার সর্বস্ব বামপন্থী' বলে কটাক্ষ করেছেন কেউ আবার শ্রীলেখাকে 'ন্যাকা' তকমাও দিয়েছে। শ্রীলেখার বিরুদ্ধে মানহানি মামলা করারও পরামর্শ দিয়েছেন নেটিজেনরা। শশাঙ্ককে যদি তিনি শাস্তি দিতে চান তাহলে কেন পুলিশের সহায়তা নিলেন না শ্রীলেখা! একজন সচেতন নাগরিক হয়ে এরকম গর্হিত কাজ কি করে করলেন অভিনেত্রী! নিজের জনপ্রিয়তার কারণে কি এত বড় অপরাধ করেও ছাড় পেয়ে যাবেন শ্রীলেখা, প্রশ্ন উঠেছে বিশিষ্ট মহলে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)