নিজস্ব প্রতিবেদন: টলিউডের জট কাটল। বুধবার থেকে ফের সচল টেলিপাড়া। আগামিকাল থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিকের শুটিং। অরূপ বিশ্বাস ও রাজ চক্রবর্তীর সঙ্গে বৈঠকে বসে মিটল জট। আর্টিস্ট ফোরাম, ফেডারেশন এবং প্রযোজক গিল্ডের সব মতবিরোধ মিটল। নতুন যে সব ধারাবাহিকের প্রোমো সম্প্রচারিত হয়ে গিয়েছিল, সেইসব ধারাবাহিকের শুটিং শুরু হবে আগামিকাল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: সৃজিতের নতুন ছবির মহরৎ হল, প্রেম-বিরহ-সম্পর্কের জটিল সমীকরণ


বৈঠক শেষে জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে রাজ চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন-' ছোট ছোট কিছু ভল বোঝাবুঝি ছিল, যা সকলে মিলে বসে মিটিয়ে নেওয়া গিয়েছে। আর্টিস্ট ফোরাম, ফেডারেশন এবং প্রযোজক গিল্ড, সকলেই নিজেদের মতামত রেখেছেন, তাঁরা প্রত্যেকেই ইন্ডাস্ট্রির ভাল চান, সেই ভাবনা থেকেই মতামত রাখছেন সকলে।' 



ইন্ডাস্ট্রিতে খবর ছিল কলাকুশলীদের হুমকি দেওয়া হচ্ছে। এ বিষয়ে রাজের কাছে জানতে চাইলে তিনি আরও বলেন 'কেউ কাউকে হুুমকি দেন নি, যাঁরা রটাচ্ছে ভুল বলছে। সুন্দর পরিবেশ তৈরি করে কাজ করতে হবে, কোনওভাবেই কাজ বন্ধ রাখা যাবে না, মত সাংস্কৃতিক সেলের সভাপতি রাজ চক্রবর্তীর।' আগের বৈঠকেই সিদ্ধান্ত হয় ৩১ জুলাইয়ের পর থেকে য়ে গাইডলাইন বেঁধে দেওয়া হবে তা মেনে চলতে হবে সকলকে। এখন তারই প্রস্তুতি নেবেন সকলে। একসঙ্গে হাতে হাত মিলিয়ে কাজ করাই লক্ষ্য থাকা উচিৎ সকলের, এমনটাই মত রাজের।