নিজস্ব প্রতিবেদন : প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে জমিয়ে প্রেম করছেন মার্কিন পপ স্টার নিক জোনাস। যা নিয়ে ইতিমধ্যেই হলিউড জুড়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। মার্কিন পপ স্টার এবং পিগির সম্পর্ক নিয়ে যখন বেশ খুশি নিকের পরিবার, সেই সময় একজনকে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল। তিনি কে জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বক্স অফিসে সলমনের গর্জন, ১০০ কোটির ক্লাবে 'রেস থ্রি'


রিপোর্টে প্রকাশ, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নিকের সম্পর্ক নিয়ে নাকি বেশ অখুশি মার্কিন পপ স্টারের প্রাক্তন বান্ধবী ডেল্টা গুডরেম। ২০১১ সালে নিকের সঙ্গে সম্পর্কে জড়ান ডেল্টা। ২০১২ সালে তাঁদের বিচ্ছেদও হয়ে যায়। কিন্তু, বিচ্ছেদ হলেও, নিকের প্রতি ডেল্টার টান ছিল বেশ। বন্ধুত্বও ছিল অটুট। আর সেই কারণেই লস এঞ্জেলসে যখন সম্প্রতি নিকের সঙ্গে ডেল্টার দেখা হয়, তখনই প্রিয়াঙ্কার বিষয়টি প্রকাশ্যে আনেন।


আরও পড়ুন : করিনা, তৈমুরকে নিয়ে আচমকাই খেপে গেলেন সইফ? দেখুন ভিডিও


জানা যায়, প্রিয়াঙ্কার উপর নিকের বেশ টান আছে জানতে পেরে, ডেল্টার মন ভেঙে যায়। শুধু তাই নয়, প্রিয়াঙ্কার বিষয়ে নিক ভাবছেন জানতে পেরেই, ক্রমশ নিকের পাশ থেকে সরতে শুরু করেন ডেল্টা। এরপরই নাকি ঘনিষ্ঠদের কাছে ডেল্টা তাঁর ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন, প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর তুলনা কখনওই চলে না, যাঁর বন্ধু (মেগান মর্কেল) রাজ পরিবারের।


এদিকে প্রিয়াঙ্কার প্রশংসায় পঞ্চমুখ নিক। ঘনিষ্ঠদের কাছে তিনি জানিয়েছেন, প্রিয়াঙ্কার মত একজনকে তাঁর জীবনে পেয়ে খুশি তিনি। তাই প্রিয়াঙ্কাকে আকড়ে রাখতে চান বলেও বন্ধুদের কাছে জানিয়েছেন মার্কিন পপ তারকা।