নিজস্ব প্রতিবেদন : ইশা অম্বানি-আনন্দ পিরামল-এর বিয়ের আগে সঙ্গীতের অনুষ্ঠানে হাজির হয়েছেন নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া। আগামী ২০ ডিসেম্বর প্রিয়াঙ্কা-নিকের মুম্বই রিসেপশনের আগে ইশা-আনন্দের সঙ্গীতে হাজির হয়ে সবার নজর কাড়েন প্রিয়াঙ্কা-নিক। ইশা-আনন্দের সঙ্গীত শেষ করে উদয়পুর থেকে সোজা ওমানে উড়ে গিয়েছেন নবদম্পতি। সেখান থেকে ফেরার পরই বসবে মার্কিন পপ তারকা এবং তাঁর অভিনেত্রী স্ত্রীর মুম্বই রিসেপশন। কিন্তু, এসবের মাঝে নিক কি করলেন জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : হিরে ব্যবসায়ী খুনের অভিযোগে ভয়ঙ্কর অভিজ্ঞতা বাঙালি অভিনেত্রী দেবলীনার
প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন মুলুকে যাওয়ার পর, তাঁর সঙ্গে ক্রমশ বন্ধুত্ব জমে ওঠে মার্কিন পপ তারকার। এরপর দু'জনে একসঙ্গে 'মুভি ডেটে'-ও যান নিক-প্রিয়াঙ্কা। আর সেখানে যাওয়ার পরই প্রিয়াঙ্কার উচ্ছ্বলতা যেন মুগ্ধ করে দেয় নিক-কে। প্রিয়াঙ্কার পাশে বসে সিনেমা দেখার সময় পিগি যেভাবে শিশুদের মত মাঝে মধ্যে লাফিয়ে উঠছিলেন, তা দেখে ওই সময় হেসে ফেলেন নিক। কিন্তু, এতদিন পর্যন্ত সেই কথা গোপনেই রেখেছিলেন মার্কিন পপ তারকা। বিয়ের পর দিল্লির রিসেপশন সেরে অবশেষে প্রিয়াঙ্কার সেই ভিডিও প্রকাশ্যে আনলেন নিক জোনাস।


আরও পড়ুন : তৈমুরকে নিয়ে দেশ ছাড়ছেন সইফ-করিনা!
দেখুন সেই ভিডিও...


 



ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথম 'মুভি ডেটে' গিয়ে প্রিয়াঙ্কা যেমন শিশুদের মত আচরণ করছেন, তা দেখে হেসে ফেলছেন নিক জোনাস।
এদিকে আগামী ২০ ডিসেম্বর মুম্বইতে বসবে প্রিয়াঙ্কা-নিকের দ্বিতীয় রিসেপশন। যেখানে বলিউড এবং হলিউডের বহু তারকা হাজির হবেন বলে খবর। তবে বিয়ের মত রিসেপশনেও প্রিয়াঙ্কা চোপড়া তাঁর প্রাক্তনদের আমন্ত্রণ জানাচ্ছেন না। আর সেই কারণেই শাহরুখ খান, অক্ষয় কুমার, শাহিদ কাপুররা বাদ পড়ছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের রিসেপশন থেকে। প্রসঙ্গত নিক-প্রিয়াঙ্কার বিয়ের খবর প্রকাশ্যে আসার পর তাঁদের শুভেচ্ছা জানান শাহিদ কাপুর। বিয়ে করে প্রিয়াঙ্কা যেন খুশি হন, সেই প্রার্থনাই করতে দেখা যায় শাহিদকে।