ওয়েব ডেস্ক: শিরোনামটা পড়ে নিশ্চয়ই ব্যাপারটা একটু গুলিয়ে ফেলেছেন। কী আর করা যাবে। আন্তর্জাতিক সেলেবদের রিলিসেশনশিপ স্টেটাসটা এতটাই জটিল যে অনেক সময় এমন শিরোনাম না চাইলেও করতে হয়। ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টেনিস দুনিয়ার অন্যতম সেরা সুন্দরী মারিয়া শারাপোভার ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ কম নেই। কিন্তু শারাপোভার প্রেম নিয়ে জানতে মিডিয়ার অনেকটা সময় লেগে যায়। অবশেষে জানা যায় শারাপোভার প্রেমিক হলেন গ্রিগর দিমিত্রোভ নামের এক টেনিস খেলোয়াড়। এরপর থেকে দিমিত্রোভ যখনই খেলতে নেমেছেন তাঁকে শারাপোভার প্রেমিক হিসেবেই ডাকা হয়েছে। কিন্তু শারা- দিমিত্রোভের প্রেমটা বেশিদিন টেকেনি। টেনিসের ভালবাসা 'লাভ অলে' শেষ হয়ে যায়।


আরও পড়ুন- বিয়ে করতে চলেছেন উসেইন বোল্ট!


এদিকে, ফর্মুলা ওয়ানের তারকা চালক লুইস হ্যামলিটন একের পর এক রেস জিতে বিশ্বের চোখে হিরো বনে যান। হ্যামিলটনের দীর্ঘদিনের প্রেমিকা হিসেবেই মিডিয়ায় আলো করতে থাকেন নিকোল স্কেরজিগার। তবে ২০১৪ সালে হঠাত্‍ করে দুজনের সম্পর্ক ভেঙে যায়।    


এরপরই ঘটল সেই ঘটনা। যেখানে সম্পূর্ণ আলাদা দুটো খেলার দুই মহাতারকাকে এক আসনের বসালো। শারাপোভার প্রাক্তন প্রেমিক দিমিত্রোভকে এখন চুটিয়ে প্রেম করছেন হ্যামিলটনের প্রাক্তন প্রেমিকা নিকোল। নিকোল নিজে স্বীকার করছেন, হ্যামিলটন তার কাছে শুধুই অতীত। বর্তমানে শুধুই তিনি দিমিত্রোভের সঙ্গে ভাল সময় কাটাচ্ছেন।