নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের স্মৃতিতে নেপোমিটার তৈরি করা হয়েছে প্রয়াত অভিনেতার জামাইবাবু বিশাল কীর্তির তরফে। বলিউডের বিভিন্ন সিনেমা কতটা স্বজনপোষণের নিরিখে তৈরি হয়েছে, তা মাপতেই তৈরি করা হয়েছে নেপোমিটার। তবে কোনও লাভ লোকশনের কথা ভেবে এই নেপোমিটার তৈরি করা হয়নি। সুশান্ত সিং রাজপুতকে সম্মান জানাতেই ওই অ্যাপ তৈরি করা হয়েছে বলে জানান বিশাল কীর্তি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বলিউড থেকে শেষ করতে হবে দলবাজি, সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে ফুঁসে উঠছেন অনুগামীরা


শুধু তাই নয়, নেপোমিটার তৈরি করে, তাঁরা কিছু লাভ করতে চাইছেন। এমন ভাবনারও কোনও কারণ নেই। বর্তমানে পরিবারের প্রত্যেকে যাতে একে অপরের খেয়াল রেখে চলতে পারেন, সেটাই তাঁদের মূল লক্ষ্য বলেও জানান সুশান্ত সিং রাজপুতের জামাইবাবু। প্রসঙ্গত, সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তির স্বামী হলেন বিশাল কীর্তি। ক্যালিফোর্ণিয়ায় থাকেন তাঁরা।


আরও পড়ুন : গালওয়ান উপত্যকায় ভারতীয় জওয়ানদের লড়াইকে কুর্ণিশ, ছবি তৈরি করবেন অজয় দেবগন


প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যখন সড়ক টু-এর পোস্টার সামনে আসে, তখন থেকেই শুরু হয় জোর জল্পনা। এমনকী, সড়ক টু ৯৮ শতাংশ নেপোস্টিক বলে ওই মিটারে দেখানো হয়। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে। 


 




শুধু তাই নয়, সড়ক টু-এর পোস্টারে হিন্দু ভাবাবেগকে আঘাত করা হয়েছে বলে অভিযোগ। তার জেরে ইতিমধ্যেই সড়ক টু-এর পোস্টারের বিরুদ্ধে মহেশ ভাট, মুকেশ ভাট এবং আলিয়া ভাটের বিরুদ্ধে দায়ের করা হয়েছে অভিযোগ।