বলিউড থেকে শেষ করতে হবে দলবাজি, সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে ফুঁসে উঠছেন অনুগামীরা

সিবিআই তদন্তের দাবিতে সরব হচ্ছেন অনুগামীরা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 4, 2020, 10:14 AM IST
বলিউড থেকে শেষ করতে হবে দলবাজি, সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে ফুঁসে উঠছেন অনুগামীরা

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে গোটা বলিউড থেকে শুরু হয়েছে জোর শোরগোল। সুশান্ত কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে উঠতে শুরু করেছে একাধিক প্রশ্ন। সুশান্তের মৃত্যুর তদন্তের দাবিতে নেটিজেনদের একাংশের মধ্যে বিভিন্ন ধরনের প্রশ্ন উঠতে শুরু করেছে। এসবের মধ্যে সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবিতে সরব হয়েছেন কঙ্গনা রানাউত, শেখর সুমনরা। সুশান্তের মৃত্য়ুর পর তাঁর পাটনার বাড়িতে হাজির হন শেখর সুমন। প্রয়াত অভিনেতার পরিবারের সঙ্গ দেখা করে, আরজেডি-সহ বিহারের স্থানীয় রাজনৈতিক নেতৃত্বের সঙ্গে দেখা করেন দেখ ভাই দেখ অভিনেতা।

আরও পড়ুন : মাথায় গিরগিটি নিয়ে ঘুরছেন সলমন খান! ভাইরাল ভিডিয়ো

শেখর সুমন বলেন, বলিউডে দিনের পর দিন ধরে যে দলবাজি চলছে, কয়েকটি নির্দিষ্ট গোষ্ঠীর মধ্যে যেন অলিখিত চুক্তিপত্রের স্বাক্ষর করা হয়েছে। তাঁরাই বি টউনে কাজ করছে। এবার সেই অলিখিত চুক্তি ভাঙতে হবে। দলবাজিরও অবসান ঘটাতে হবে। এটা শুধু সুশান্তের একার লড়াই নয়। বলিউডের এই রীতি ভাঙতে হবে বলে মন্তব্য করেন শেখর সুমন।

আরও পড়ুন : সড়ক টু : আঘাত করা হয়েছে হিন্দু ভাবাবেগে, অভিযোগ দায়ের মহেশ, আলিয়াদের বিরুদ্ধে

শুধু তাই নয়, বলিউডে স্বজনপোষণ যাঁরা করেন, তাঁরা ভয় পেতে শুরু করেছেন। একেই বলে সাধারণ মানুষের ক্ষমতা। বলিউডে কে থাকবেন আর কে যাবেন, তা নির্ধারণ করার ক্ষমতা যেন মানুষের হাতে থাকে। দোষীদের শাস্তি হওয়া উচিত। এবার যেন দোষীরা কোনওভাবেই পার পেতে না পারেন, সে বিষয়ে সাধারণ মানুষকে তৈরি থেকে বি টাউন থেকে দলবাজি চিরতরে দূর করতে হবে বলেও দাবি করেন শেখর সুমন।

.